সিলেটটুডে ডেস্ক

১৪ জুন, ২০১৭ ১৫:৩২

মহানগর স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটিতে কে কী পদ পেলেন

কাউন্সিলর আফতাব হোসেন খানকে সভাপতি ও দেবাংশু দাস মিঠুকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণার পর এবার সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

গত ৮ জুন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওছার ও সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ এমপি আগামী ৩ বছরের জন্য এই কমিটির অনুমোদন দেন বলে সংগঠনের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক সালেহ মোহাম্মদ টুটুল সাক্ষরিত এক প্রেস বার্তায় জানানো হয়।

নবগঠিত পুর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন মুহিবু উস সামাদ রিজভী, মজিবুর রহমান মালদার, সৈয়দ এনায়েতুল বারী মুর্শেদ, বদরুল ইসলাম বদরু, বনশ্রী দাস অপু, এমএ সামাদ, সফিকুল ইসলাম সফিক, এমএ হান্নান, এমএ রশিদ, সেলিম চৌধুরী, চঞ্চল উদ্দিন, ধনঞ্জয় দাস ধনু, নজরুল ইসলাম রানা শেখ, ইফতে কামরুল হাসান তায়েফ, রাহুল চৌধুরী, ডা. রফিকুল হাসান জুয়েল ও জসিম উদ্দিন।

কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন মনসুর আহমেদ, মাজাহারুল ইসলাম সুমন ও বদরুল হোসেন খান কামরান। নবগঠিত কমিটির ৫ সাংগঠনিক সম্পাদক হলেন আব্দুল হাই আল হাদী, মুমিনুর রশীদ সুজন, গোলাম হাসান চৌধুরী সাজন, ওয়ালী উল্লাহ বদরুল ও অঞ্জন রায়। এ কমিটিতে দপ্তর সম্পাদক হিসেবে রয়েছে কামরুল আই রাসেল ও সহ-দপ্তর সম্পাদক রিপন আহমদ।

এছাড়াও কমিটির অন্যান্যরা হলেন প্রচার সম্পাদক রাজেশ দাশ রাজু, সহ প্রচার সম্পাদক ইকবাল হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক শাহানুর আলম, সহ অর্থ বিষয়ক সম্পাদক মোহাম্মদ উমর ফারুক ফরহাদ, প্রকাশনা বিষয়ক সম্পাদক আতিকুল আম্বিয়া আতিক, সহ প্রকাশনা বিষয়ক সম্পাদক ফাহাদ সুলতান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রুয়েদুর রহমান চৌধুরী মনি, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রুবেল আহমদ, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক আবুল কাশেম, সহ যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক কবির আলম, জনশক্তি ও কর্মসংস্থান বিষয় সম্পাদক জিয়াব আহমদ তফাদার, সহ জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মাহিবুর রহমান মাহির।

কমিটিতে কৃষি বিষয়ক সম্পাদক পারভেজ আহমেদ, সহ কৃষি বিষয়ক সম্পাদক ফয়সাল আহমেদ তালুকদার, পরিবেশ বিষয়ক সম্পাদক জয় দেব, সহ পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুস সাত্তার সাদিক, নাট্য বিষয়ক সম্পাদক রুহিন আহমদ, সহ নাট্য বিষয়ক সম্পাদক ফাহাদ আহমদ রুমেল, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক শাহজাহান আজিজ, সহ সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. রুকন মিয়া রয়েছেন।

ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক আরজু বাঙালি, সহ ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক দবির খান, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সায়েম উদ্দিন, সহ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সিরাজ উদ্দিন শিরুল, মহিলা বিষয়ক সম্পাদক খোরশেদ আক্তার, সহ মহিলা বিষয়ক সম্পাদক রুনা বেগম, মানবাধিকার বিষয়ক সম্পাদক মিঠুন দত্ত, সহ মানবাধিকার বিষয়ক সম্পাদক শমসের আলী সন্তু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ফয়সল আহমেদ ফাহাদ, তথ্য ও প্রযুক্তি যোগাযোগ বিষয়ক সম্পাদক সুব্রত সামন্ত সরকার, সহ তথ্য ও প্রযুক্তি যোগাযোগ বিষয়ক সম্পাদক এমডি ইয়াহিয়া তানজিল।

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক শাহরিয়ার আহমেদ উজ্জ্বল, সহ গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শহীদুল হক লাহিন, সমাজকল্যান বিষয়ক সম্পাদক মুহিতুর রহমান রণি, সহ সমাজকল্যান বিষয়ক সম্পাদক হেলাল খান, ধর্ম বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মঞ্জু, সহ ধর্ম বিষয়ক সম্পাদক ঝুটন পাল।

কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন, অ্যাডভোকেট বেলাল উদ্দিন, হানিফ আহমদ, মো. জামাল উদ্দিন কাওছার, সাইফুল আলম সিদ্দিকী, এনামুল হক এনাম, শাহিনুর রহমান শাহিন, কাওছার আহমদ চৌধুরী, এইচ এম ফজলে রাব্বি, আমির আলী, শাহরিয়ার হোসেন, আবুল কালাম, বিক্রম তালুকদার, আব্দুল হাদী সোহেল, খোরশেদ আলী, মির্জা আলী আহমদ, আব্দুল মনাফ, জাহাঙ্গীর আলম জাবেদ, মিজবা মির্জা, হোসাইন মোহাম্মদ রাজন, মো. আনহার মিয়া, আল সাদিক দুলাল, তপু দে, বাবুল আহমদ, বাবুল মিয়া, সায়মন আহমদ, কামাল খান, শাহেদ আহমদ, ওমর ফারুক রবিন, দিবাকর দাস, শরিফুল ইসলাম সৌরভ, রাসেল আহমদ, সুমন রঞ্জন দাস, জুয়েল খান।

আপনার মন্তব্য

আলোচিত