সিলেটটুডে ডেস্ক

২৯ সেপ্টেম্বর, ২০১৭ ০১:৩২

খালেদা জিয়া অমানবিক ব্যক্তিত্ব: আইনমন্ত্রী

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া একজন অমানবিক ব্যক্তিত্ব বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) আখাউড়া উপজেলায় এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

বয়স্কভাতা, বিধবা ও স্বামী নিগৃহীতা দুস্থ মহিলা ভাতা ও অসচ্ছল প্রতিবন্ধী ভাতা গ্রহীতাদের মধ্যে ভাতা বহি বিতরণ অনুষ্ঠানটির আয়োজন করে আখাউড়া উপজেলা প্রশাসন।

এতে প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী বলেন, রোহিঙ্গাদের প্রতি সহমর্মী হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ৭১তম জন্মদিনের কেক কাটা উদযাপন না করার জন্য বারণ করেছেন। অথচ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শোকের দিন খালেদা জিয়া তার জন্মদিনের কেক কাটেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা উল্লেখ করে আইনমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নেতাকর্মীদের বলেছেন আজ (বৃহস্পতিবার) রোহিঙ্গাদের যে দুর্দশা সেই দুর্দশার পরিপ্রেক্ষিতে যদি তার জন্মদিনের কেক কাটা হয়- সেটা হবে পরিহাসের মতো।

আনিসুল বলেন, বাংলাদেশে একজন মহিলা আছেন। যার নাম খালেদা জিয়া। ১৫ আগস্ট ১৯৭৫ সাল। বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের ১৭ জনকে ওই দিন রাতের আঁধারে ঘাতকরা নৃশংসভাবে হত্যা করেছিল। তিনি (খালেদা জিয়া) সেই দিনে তার জন্মদিনের কেক কাটেন। আনন্দ-উল্লাস করেন।

আইনমন্ত্রী জনগণের কাছে প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, এখন আপনারাই বিচার করেন কে জননেতা আর কে মানুষের সঙ্গে কোনও সম্পর্ক নাই সে রকম এক অমানবিক ব্যক্তিত্ব। আপনারাই বুঝে নেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার অঙ্গীকার বাংলাদেশের কোনও মানুষ না খেয়ে থাকবে না। কোনও মানুষ দুর্দশার মধ্যে পতিত হবে না। এজন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা, দুস্থ মহিলা ও অসচ্ছল প্রতিবন্ধীদের সমাজসেবার মাধ্যমে ভাতা দিচ্ছেন।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ শামসুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপক জয়নাল আবেদিন, যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম ভূঁইয়া প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত