সিলেটটুডে ডেস্ক

২৫ জানুয়ারি, ২০১৮ ২৩:০৭

‘সুষ্ঠু নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় গেলে হাতে চুড়ি পরব’

ফাইল ছবি

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী বলেছেন, সঠিকভাবে নির্বাচন হলে আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় যেতে পারবে না। যদি (ক্ষমতায়) যায় তাহলে আমি হাতে চুড়ি পরব। আর ক্ষমতায় যেতে না পারলে, বিএনপি তো পালিয়ে বেড়াচ্ছে, আওয়ামী লীগ পালিয়েও বাঁচতে পারবে না।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে নাটোরের কানাইখালি পুরাতন বাসস্ট্যান্ডে আয়োজিত এক জনসভায় এসব কথা বলেন তিনি।

কাদের সিদ্দিকী বলেন, "মাত্র ১৩ পার্সেন্ট ভোটে নির্বাচিত হয়ে ক্ষমতায় থাকা শেখ হাসিনাকে মানায় না। আওয়ামী লীগ বঙ্গবন্ধুকে ভালোবাসে না, তারা ভালোবাসে ক্ষমতা। আওয়ামী লীগের নেতা-কর্মীরা এখন আর আওয়ামী লীগ করে না বলেই সেই দলে বঙ্গবন্ধু হত্যার জন্য দায়ী হাসানুল হক ইনু আর বঙ্গবন্ধুর চামড়া দিয়ে জুতা বানানোর স্লোগান দেওয়া মতিয়া চৌধুরীর মতো মন্ত্রী আছেন। আমাকে ইনু-মতিয়াদের সঙ্গে বেহেশতে যেতে বললেও যাব না।"

তিনি বলেন, "আগে বঙ্গবন্ধুর আওয়ামী লীগে একে-অন্যের আত্মীয়তার সম্পর্ক ছিল। আর এখন শত্রুতা। স্বাধীনতার পর জাসদ যা হত্যা না করেছে, আওয়ামী লীগ নিজেরাই নিজেদের লোককে অনেক বেশি হত্যা করেছে।"

জনসভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার, কেন্দ্রীয় যুব শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুন নবী সোহেল প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত