সিলেটটুডে ডেস্ক

০৫ ফেব্রুয়ারি , ২০১৮ ২২:৫৬

‘বিশৃঙ্খলা সৃষ্টি করতেই খালেদা জিয়ার সিলেট সফর’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিশৃঙ্খলা সৃষ্টি করতেই সড়ক পথে সিলেট গেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সড়কে শো-ডাউন করতেই তিনি বিমান পথে না গিয়ে সড়ক পথে গেছেন।

সোমবার (৫ ফেব্রুয়ারি) রাজধানীর সেতু ভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দুর্নীতির মামলায় রায়কে কেন্দ্র করে আদালতের ওপর চাপ সৃষ্টি করতেই খালেদা জিয়া এই সফর করছেন। এখানে মাজার জিয়ারত লক্ষ্য নয়।

খালেদার গাড়িবহর ও বিএনপি সমর্থকদের পুলিশের বাধা দেয়া প্রসঙ্গে তিনি বলেন, মাজার জিয়ারতের নামে রাস্তায় শো-ডাউন করা হলে, আর রাস্তা দখল করলে পুলিশ তো সেখানে বাধা দেবেই।

কাদের বলেন, খালেদা জিয়া মাজার জিয়ারত করতে গেছেন। কিন্তু মাজার জিয়ারত করার জন্য রাস্তায় শোডাউন করবেন কেন? আসলে তার লক্ষ্য ৮ তারিখ মামলার রায়কে কেন্দ্র করে রাস্তায় শোডাউন করে দেখাতে চান যে তার সঙ্গে লোকজন আছে। আদালতের ওপর চাপ সৃষ্টি করতে চান এবং সঙ্গে সঙ্গে পলিটিক্যাল প্রেশার গভর্নমেন্টের ওপর তৈরি করতে চান।

এর আগে সোমবার সকাল সোয়া ৯টায় সিলেটে হজরত শাহজালাল (র.) ও শাহ পরানের (র.) মাজার জিয়ারতের উদ্দেশে গুলশানের বাসভবন থেকে যাত্রা করেন খালেদা জিয়া। তিনি সিলেট পৌঁছান বিকেল সাড়ে ৪টায়। ৬ ঘন্টার সফরে দুই মাজার জিয়ারত এবং জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দের সাথে সংক্ষিপ্ত মতবিনিময় শেষে খালেদা জিয়া রাত ৯টা ৫৫ মিনিটে ঢাকার উদ্দেশে সিলেট ত্যাগ করেন।

আপনার মন্তব্য

আলোচিত