সিলেটটুডে ডেস্ক

৩০ মার্চ, ২০১৮ ১৩:৪০

প্রয়োজন হলে খালেদার চিকিৎসার ব্যবস্থা নেবে সরকার: সেতুমন্ত্রী

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অসুস্থ থাকলে তার সুচিকিৎসার জন্য সরকার সব ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (৩০ মার্চ) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভা শেষে কাদের এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, ‘খালেদা জিয়া জেলে অসুস্থ আছেন, বিএনপি মহাসচিব জোর গলায় বলে যাচ্ছেন। তিনি যে রকম অসুস্থ আছেন, সেরকম চিকিৎসা ব্যবস্থা নেওয়া হবে। তিনি কারাগারে আছেন বলে তার প্রতি অমানবিক আচরণ করা হবে না। প্রয়োজন হলে সুচিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠানো হবে।’

এর আগে শুক্রবার (৩০ মার্চ) সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার চেয়ারপারসনকে চিকিৎসার জন্য জামিনে মুক্তি দিয়ে বিদেশে যাওয়ার সুযোগ দেওয়ার দাবি তোলেন। এ বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী ওবায়দুল কাদের বলেন একথা গুলো বলেন।

এ সময় উপস্থিত ছিলেন দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত