নিউজ ডেস্ক

১১ জুলাই, ২০১৫ ১৩:২৮

ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন: রোববার থেকে মনোনয়নপত্র সংগ্রহ শুরু

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃত্ব নির্বাচনের জন্য আগামী ২৫-২৬ জুলাই ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে সম্মেলন অনুষ্ঠিত হবে। সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের রোববার (১২ জুলাই) বেলা ১১টা থেকে ১৫ জুলাই বিকেল চারটার মধ্যে কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিতে হবে। 

শনিবার (১১ জুলাই) বেলা সাড়ে ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে কেন্দ্রীয় সম্মেলন উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ছাত্রলীগ সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মনোনয়নপত্র সংগ্রহের জন্য জনতা ব্যাংকে ছাত্রলীগের একাউন্টে তিন হাজার টাকা জমা দিতে হবে। 

মনোনয়নপত্রের সঙ্গে প্রার্থীর এসএসসি পাসের মূল সনদসহ সকল শিক্ষাগত যোগ্যতার সনদের ফটোকপি জমা দিতে হবে। একই সঙ্গে ছাত্রত্বের প্রমাণ স্বরূপ নিজ শিক্ষা প্রতিষ্ঠানের প্রত্যয়নপত্রও লাগবে। এছাড়া প্রার্থীর সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিও মনোনয়নপত্রের সঙ্গে দিতে হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সহ সভাপতি জয়দেব নন্দী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শামসুল কবির রাহাত, হাসানুজ্জামান তারেক, মোস্তাফিজুর রহমান মোস্তাক, সাংগঠনিক সম্পাদক এসএম তরিকুল ইসলাম, সমাজসেবা সম্পাদক কাজী এনায়েত হোসেন এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের নব নির্বাচিত সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত