সিলেটটুডে ডেস্ক

২৯ জুলাই, ২০১৫ ২২:৫৩

ইলিয়াস আলীর স্ত্রীকে নিয়ে ‘কটুক্তিকারীদের’ ক্ষমা চাওয়ার আহ্বান ছাত্রদলের

বিএনপি নেতা নিখোঁজ এম ইলিয়াস আলীর স্ত্রী সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য তাহমিনা রুশদী লুনাকে রাজনৈতিক 'শিষ্টাচার বহির্ভূতভাবে কটূক্তির' তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জেলা ও মহানগর ছাত্রদলের নেতারা।

বুধবার বিকালে গণ্যমাধ্যমে প্রেরিত এক বিবৃতে লুনাকে কটুক্তিকারী আওয়ামী লীগ নেতৃবৃন্দকে বিশ্বনাথ তথা বৃহত্তর সিলেটবাসীর কাছে ক্ষমা প্রার্থনার আহবান জানিয়েছেন।

যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, সিলেটের কোটি মানুষের প্রানের নেতা এম ইলিয়াস আলী ও তার পরিবারকে উদ্দেশ্য করে সরকারি দলের স্থানীয় নেতৃবৃন্দের কটূক্তিই প্রমান করে জনগনের চিন্তাভাবনা ও অনুভূতি থেকে তারা সম্পূর্ন বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। ইলিয়াস পত্নীর জনপ্রিয়তায় ভীত হয়ে তাকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে আওয়ামী লীগ অপরাজনীতি ও প্রতিহংসার পথ অবলম্বন করেছে যা তাদের রাজনৈতিক দেউলিয়াত্ব ও অসহায়ত্বকে জনগনের সামনে আরো প্রকট করে তুলেছে।

নেতৃবৃন্দ অবিলম্বে দায়ীদের আপামর সিলেটবাসীর কাছে ক্ষমা প্রার্থনা এবং গঠনমূলক ও রাজনৈতিক শিষ্টাচার বজায় রেখে প্রতিপক্ষকে মোকাবেলা করতে সরকারি দলের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

বিবৃতিতে সাক্ষরদাতারা হলেন, সিলেট মহানগর ছাত্রদল সভাপতি নুরুল আলম সিদ্দিকী খালেদ, জেলা ছাত্রদল সভাপতি সাঈদ আহমেদ, সাধারন সম্পাদক রাহাত চৌধুরী মুন্না এবং মহানগর ছাত্রদলের সাধারন সম্পাদক আবু সালেহ মোঃ লোকমান।

আপনার মন্তব্য

আলোচিত