নিউজ ডেস্ক

০১ আগস্ট, ২০১৫ ১৪:১২

বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদা‍ৎ বার্ষিকী উপলক্ষে টুঙ্গীপাড়ায় তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। 

কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, বিভিন্ন জেলা আওয়ামী লীগ, সহযোগী ও ভ্রাতৃ প্রতীম সংগঠনের শ্রদ্ধার্ঘ্য অর্পণের পর দোয়া ও মোনাজাত অ‍নুষ্ঠিত হয়।

শনিবার (০১ আগস্ট) সকাল সাড়ে ৬টায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের নেতৃত্বে একটি প্রতিনিধি দল ঢাকা থেকে টুঙ্গীপাড়ার উদ্দেশে রওনা দেন। ঢাকা থেকে ৫টি বাসে করে নেতৃবৃন্দ টুঙ্গীপাড়ার উদ্দেশে রওয়ানা দেন।

দুপুর ১২টার দিকে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় পৌঁছায় প্রতিনিধি দলটি। প্রতিনিধি দলে রয়েছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, দুর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী সাহারা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহব‍ুবুল আলম হানিফ, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, বি এম মোজাম্মেল হক, মেজবাহ উদ্দিন সেরাজ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলীসহ কেন্দ্রীয় নেতারা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় বিভিন্ন জেলা আওয়ামী লীগের নেতারাও উপস্থিত ছিলেন।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে ক্ষমতাসীন আওয়ামী লীগ ৪০ দিনব্যাপী কর্মসূচি হাতে নিয়েছে। এর অংশ হিসেবেই গোপ‍ালগঞ্জের টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী লীগ নেতারা শ্রদ্ধা নিবেদন করেন। 

এছাড়া বিকেল সাড়ে ৪টায় ধানমন্ডির বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে রক্তদান কর্মসূচি ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। কৃষক লীগ আয়োজিত এ কর্মসূচিতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

আপনার মন্তব্য

আলোচিত