সিলেটটুডে ডেস্ক

০৬ আগস্ট, ২০১৫ ১৩:৪৫

ফালুকে কারাগারে পাঠানোর নির্দেশ, এরপর জামিন মঞ্জুর

কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়ার পৌনে একঘণ্টার মধ্যেই নিজের সিদ্ধান্ত পাল্টে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মোসাদ্দেক ‍আলী ফালুর জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত।

বাড্ডা থানায় নাশকতার একটি মামলায় বৃহস্পতিবার (০৬ আগস্ট) দুপুর ১টা ১০মিনিটে আদালতে আত্মসমর্পণ করে মোসাদ্দেক ‍আলী ফালু জামিন আবেদন চাইলে ম্যাজিস্ট্রেট জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্র্দেশ দেন।

এরপর তার আইনজীবী অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া ফালুকে কারাগারে পাঠানোর নির্দেশ বাতিল করে জামিন পুর্নর্বিবেচনার আবেদন করেন।

দুপুর ২টার দিকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহরিয়ার ‍মাহমুদ আদনান নিজের সিদ্ধান্ত পাল্টে ফালুকে কারাগারে পাঠানোর আদেশ বাতিল করে তার জামিন মঞ্জুর করেন।

গত ৩ ফেব্রুয়ারি বাড্ডা থানা এলাকায় নাশকতা, ককটেল বিস্ফোরণের অভিযোগে থানার উপপরিদর্শক (এসআই) হুমায়ুন কবির মামলাটি দায়ের করেন। 

২৭ জুন এ মামলায় মোসাদ্দেক আলী ফালুসহ ৬০ জনকে অভিযুক্ত করে চার্জশিট দেন বাড্ডা থানা তদন্ত কর্মকর্তা আক্তারুজ্জামান সরকার।

এ মামলায় পুলিশ রিপোর্ট দাখিল পর্যন্ত মোসাদ্দেক আলী ফালু হাইকোর্ট থেকে জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষে বৃহস্পতিবার তিনি আত্মসমর্পণ করেন।

আপনার মন্তব্য

আলোচিত