সিলেটটুডে ডেস্ক

১০ আগস্ট, ২০১৫ ০১:৩২

ফিরলেন ববি হাজ্জাজ

দলীয় সিদ্ধান্ত অমান্য করে সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হওয়ায় ববি হাজ্জাজকে নিজের ‘বিশেষ উপদেষ্টা’ পদ থেকে অব্যাহতি দিয়েছিলেন এরশাদ। এবার আবারও তাকে ফিরিয়ে নিলেন।

এ বছরের ২২ মার্চ মুসা বিন শমসের পুত্র ববিকে অব্যাহতি দেওয়ার পর ৪ মাস না পেরুতেই ৫ জানুয়ারির নির্বাচনের 'আলোচিত' চরিত্র ববিকে পদ ফিরিয়ে দিলেন এরশাদ।

রবিবার জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস সচিব সুনীল শুভরায় স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, ববি হাজ্জাজকে জাতীয় পার্টির চেয়ারম্যানের বিশেষ উপদেষ্টা পদে পুনর্বহাল করা হয়েছে। হুসেইন মুহম্মদ এরশাদ দলের গঠনতন্ত্রের ৩৯ ধারা মোতাবেক এই নিয়োগ দিয়েছেন।

২০১৩ সালের ৩ ডিসেম্বর এরশাদ ৫ জানুয়ারির নির্বাচন বর্জনের ঘোষণা দেন। ১৩ ডিসেম্বর 'চিকিৎসার' জন্য এরশাদকে সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে যায় র‍্যাব।

দলের প্রধানের 'অনুপস্থিতিতে' মুখপাত্রের দায়িত্ব পালন করেন ববি হাজ্জাজ। ১৫ ডিসেম্বর র‍্যাব তাকে যুক্তরাজ্য 'পাঠিয়ে' দেয় বলে অভিযোগ করে আসছেন ববি হাজ্জাজ।

পদ ফিরে পাওয়ার সত্যতা নিশ্চিত করে ববি হাজ্জাজ সংবাদমাধ্যমকে বলেন, 'হুসেইন মুহম্মদ আমার রাজনীতির অভিভাবক। কিছু কারণে আমাকে ভুল বুঝেছিলেন। ভুল বুঝাবুঝির অবসান হয়েছেন। তিনি আমাকে আবারও দলের জন্য কাজ করার সুযোগ দিয়েছেন। সুযোগ কাজে লাগাতে চাই।'

আপনার মন্তব্য

আলোচিত