নিউজ ডেস্ক

১১ আগস্ট, ২০১৫ ১৩:৫৭

প্রশাসনের ব্যর্থতা সীমার মধ্যে থাকতে হবে: সুরঞ্জিত সেন গুপ্ত

ব্লগার হত্যা প্রসঙ্গে সাবেক মন্ত্রী ও ক্ষমতাসীন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, প্রশাসনের ব্যর্থতা সীমা অতিক্রম করেছে। প্রশাসনের ব্যর্থতা সীমার মধ্যে থাকতে হবে। আনসারউল্লাহ যদি ব্লগার হত্যা করে, তাহলে তাদের গ্রেফতার করুন।

মঙ্গলবার  (১১ আগস্ট) রাজধানীর ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) ভবনে আয়োজিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে এক স্মরণসভা ও চলমান রাজনীতির বিষয়ে আলোচনায় তিনি এ কথা বলেন। অনুষ্ঠানের আয়োজন করে বঙ্গবন্ধু একাডেমি।

সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, ব্লগার হত্যা সন্ত্রাস বা জঙ্গি নয়- এ কথা ঠিক নয়। পুলিশ বাহিনীর সামর্থ নিয়ে আমার পূর্ণ বিশ্বাস রয়েছে। তারা সকল অপরাধীকে গ্রেফতার করার সামর্থ রাখে।

অবশ্য, ব্লগারদের সাবধানে কথা বলতে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) যে পরামর্শ দিয়েছেন তার সঙ্গে একমত পোষণ করেন আওয়ামী লীগের এ শীর্ষ নেতাও।

সভায় তিনি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সমালোচনা করে বলেন, সৌদি আরবে আর কুলাচ্ছে না। অবশেষে লন্ডন যাচ্ছেন তিনি।

স্মরণসভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু একাডেমির উপদেষ্টা ড. খন্দকার এমদাদ হোসেন। বক্তব্য রাখেন সাম্যবাদী দলের কেন্দ্রীয় সদস্য হারুন চৌধুরী, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক আসাদুজ্জামান দুর্জয়, আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক মোজাফর হোসেন পল্টু, সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মিজি প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত