নিউজ ডেস্ক

২০ আগস্ট, ২০১৫ ২১:১৫

রামগঞ্জে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ: আহত ১০

অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে লক্ষ্মীপুরের রামগঞ্জে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় গ্রুপের অন্তত ১০ নেতাকর্মী আহত হয়েছে।

বৃহস্পতিবার (২০ আগস্ট) বিকেলে রামগঞ্জ পৌরসভা কার্যালয় সামনের সড়কে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

এদিকে সংঘর্ষের ঘটনার পর থেকে দু’গ্রপের নেতাকর্মীরা মুখোমুখি অবস্থান নিয়েছে। যে কোনো সময় ফের রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা করছেন স্থানীয় লোকজন।

স্থানীয় সূত্রে জানা যায়, অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে রামগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মামনুর রশিদ রুবেলকে বাড়ির সামনে থেকে মোটরসাইকেলে করে তুলে নিয়ে যায় উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মেহেদী হাছান শুভ ও তার সহযোগীরা। এরপর তাকে একটি রুমে আটকে রেখে মারধর করা হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে রুবেলকে উদ্ধার করে নিয়ে আসে। তবে কাউকে আটক করতে পারেনি। 

এর জের ধরে রামগঞ্জ শহরে রুবেলের পক্ষ নিয়ে পৌর কমিটির সভাপতি সোহেল চৌকিয়া ও শুভর অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে মামুনুর রশিদ রুবেল, মেহেদী হাছান শুভ, মানিক হোসেন, শোভন, আশিক, রাব্বি, তুহিন ও নোমানসহ উভয় পক্ষের ১০জন আহত হয়। এদের মধ্যে রুবেল ও শোভনের অবস্থা আশঙ্কাকাজনক। 

আহতদের ঢাকা, নোয়াখালী হাসপাতাল ও রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এদিকে হামলা ও সংঘর্ষের ঘটনায় ছাত্রলীগের এক গ্রুপ অপর গ্রুপকে দোষারোপ করছেন।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, রুবেলকে আহতাবস্থায় উদ্ধার করে নোয়াখালী হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সতর্ক রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত