সিলেটটুডে ডেস্ক

২০ আগস্ট, ২০১৫ ২২:২০

আমার নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি হচ্ছে, দায় আমার নয় : পিযুষকান্তি দে

মহানগর ছাত্রলীগর সাবেক যুগ্ন আহ্বায়ক ও স্বেচ্ছাসেবক লীগ নেতা পিযুষ কান্তি দেব বলেছেন, আমার নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্ম হচ্ছে। কিন্তু এর দায় আমার নয়। চাঁদাবাজদের পুলিশের হাতে তুলে দেওয়ারও আহ্বান জানান পিযুষ। আজ এক বিবৃতিতে পিযুষ এমনটি জানান।

বিবৃতিতে পিযুষ বলেন, বর্তমানে আমি স্বেচ্ছাসেবকলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। ছাত্রলীগের সাথে সম্পৃক্ত নই। আমি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন করতে নিজের জীবন বাজি রেখে সবসময়ই জয় বাংলা স্লোগানে রাজপথ মুখরিত করেছি।

বিগত ২০১৩ সালের ২২ ফেব্রুয়ারী জামায়াত-শিবির যখন সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনার ভাঙচুর ও জাতীয় পতাকায় আগুন ধরিয়েছিল তখন জামায়াত-শিবিরের বিরুদ্ধে রাজপথে আমিই অবস্থান নিয়েছিলাম। দীর্ঘ ২২ বছরের রাজনীতির জীবনে কোনদিন জামায়াত-শিবিরের সাথে আপোষ করিনি, মাথানত করিনি অন্যায়ের কাছে।

তিনি উল্লেখ করেন, বর্তমানে আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে কিছু সংখ্যক সুবিধাভোগী ব্যক্তি আমার বিরুদ্ধে নানা ধরনের কুৎসা রটাচ্ছে। তারা আমার নাম ভাঙিয়ে বিভিন্ন জায়গায় চাঁদাবাজি ও বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছে। যা আমি অবগত নই এবং এর কোন দায়ভার আমি বহন করব না।

ভবিষ্যতে তার নাম ভাঙিয়ে যদি কেউ কোন অপকর্ম করে তাহলে তাদের সরাসরি পুলিশে সোর্পদ করার আহ্বান জানান পিযুষকান্তি দে।

আপনার মন্তব্য

আলোচিত