সিলেটটুডে ডেস্ক

১৭ ডিসেম্বর, ২০১৯ ১১:৫৯

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ গ্রেপ্তার ৬

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদ ও তার দুই ভাই সেলিম মাহমুদ ও রাসেল মাহমুদসহ ছয় জনকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (১৬ ডিসেম্বর) রাত সাড়ে ১২টার দিকে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

নারায়ণগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান এই তথ্য নিশ্চিত করে বলেন, সোমবার সকাল ১১টার দিকে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীরা কয়েকটি ভাগে বিভক্ত হয়ে বিজয় দিবস উপলক্ষে র‌্যালি বের করেন। নগরীর বঙ্গবন্ধু সড়কের চাষাড়ার বলাকা পেট্রোল পাম্পের সামনে শ্রমিক দলের নেতাকর্মীরা নারায়ণগঞ্জ সদর থানার এসআই সাইফুল ইসলামের ওপর হামলা চালান। একই কায়দায় নগরীর দুই নম্বর রেলগেট এলাকায় অপর একটি মিছিল থেকে নারায়ণগঞ্জ সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) জয়নাল আবেদীনের ওপর হামলা চালান বিএনপি নেতাকর্মীরা।

পরে অতিরিক্ত পুলিশ গিয়ে মৃদু লাঠিচার্জ করে বিএনপির নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দুই পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে রাতেই বিএনপির বেশ কয়েকজন নেতার নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪০০-৫০০ জনকে আসামি করে সরকারি কাজে বাধা প্রদান ও পুলিশকে মারধরের অভিযোগে মামলা দায়ের করে।

ওসি আরও জানান, মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদসহ মোট ছয় জনকে গ্রেপ্তার করে।

আপনার মন্তব্য

আলোচিত