Advertise

সিলেটটুডে ডেস্ক

০৪ মে, ২০২০ ১১:৩৯

করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি পর্যবেক্ষণে বিএনপির সেল গঠন

নভেল করোনাভাইরাসের কারণে সৃষ্ট বিশ্বমহামারি কোভিড-১৯ রোগের সংক্রমণ পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য ‘জাতীয় পর্বেক্ষণ সেল’ গঠন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।

রোববার (০৩ মে) রাতে গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত দলের স্থায়ী কমিটির বৈঠকে এ সেল গঠনের সিদ্ধান্ত হয়।

বিজ্ঞাপন

কোভিড-১৯ পরিস্থিতি পর্বেক্ষণ সেলের উপদেষ্টা করা হয়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনকে এবং আহ্বায়ক করা হয়েছে স্থায়ী কমিটির আরেক সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকুকে।

জাতীয় পর্যবেক্ষণ সেলের অন্যান্য সদস্যরা হলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা ডা. ফরহাদ হালিম ডোনার, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ড্যাবের সভাপতি ডা. হারুন অর রশীদ, সাধারণ সম্পাদক ডা. আব্দুস সালাম, বিএনপির সহ-স্বাস্থ্য বিষয়ষক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

জাতীয় পর্যবেক্ষণ সেলের নেতারা বিভাগীয় পর্যায়ে কমিটি গঠন করবেন।ওই কমিটি সারা দেশের বিশ্বমহামারি পরিস্থিতি পর্যবেক্ষণ করে জাতীয় পর্যবেক্ষণ সেলকে জানাবে।

আপনার মন্তব্য

আলোচিত