Advertise

সংবাদ বিজ্ঞপ্তি

২২ মে, ২০২০ ১৩:৩৫

মৌলভীবাজারের সাড়ে ৩ হাজার মানুষকে বস্ত্র প্রদান

মৌলভীবাজারের রাজনগরের কামারচাক ইউনিয়নে সাড়ে ৩ হাজার মানুষের মধ্যে শাড়ী-লুঙ্গি বিতরণ করা হয়েছে। সামাজিক দূরত্ব মেনে এই শাড়ী লুঙ্গি বিতরণ করা হয়ে বলে জানিয়েছেন আয়োজকরা।

অলিলা গ্রুপ, অগ্রণী ব্যাংক লিমিটেড এবং কামারচাক ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে তা সাধারণ মানুষের মধ্যে বিতরণ করা হয়ে।

এ সময় উপস্থিত ছিলেন রাজনগর উপজেলার চেয়ারম্যান শাহাজান খান, অলিলা গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর জিল্লুর রহমান, পরিচালক জিয়াউর রহমান, অগ্রণী ব্যাংকের এ জি এম আব্দুল লতিফ, কামারচাক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল গাফফার মায়া, এনসিসি ব্যাংকের বড়লেখা শাখার ম্যানেজার অজয় দত্ত, তারাপাশা স্কুল ও কলেজের অধ্যক্ষ আব্দুল রহিম খান, রাজনগরের ওসি আব্দুল হাসিম, আব্দুল বারী প্রমুখ।

বিজ্ঞাপন

আয়োজকরা জানান , করোনা সংকটের শুরু থেকেই তারা বিভিন্ন ভাবে কামারচাক ইউনিয়নের সাধারণ মানুষের পাশে ছিলেন। তাই ঈদকে সামনে রেখে তাদেরকে নতুন কাপড় দেওয়া হয়েছে।

অলিলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জিল্লুর রহমান বলেন , করোনার এই সংকটে সাধারণের জন্য খাদ্য সহায়তা হিসেবে আমরা মৌলভীবাজারের রাজনগরের কামারচাক ইউনিয়নসহ মৌলভীবাজার জেলার বিভিন্ন উপজেলায় ও বাংলাদেশের বিভিন্ন এলাকায় প্রায় ১০,০০০ (দশ হাজার) পরিবারের মাঝে প্রয়োজনীয় খাদ্যও মাস্ক বিতরণ করেছি।

এছাড়া স্বাস্থ্যকর্মীদের জন্য মোট ৩ হাজার ৪শ পিপিই আমরা দিয়েছি। সাধারণ মানুষের জন্য আমাদের স্বাধ্যমত সহযোগিতা অব্যহত থাকবে।

আপনার মন্তব্য

আলোচিত