সুনামগঞ্জ প্রতিনিধি

১৯ আগস্ট, ২০২১ ১৩:০৮

সুনামগঞ্জে বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদের জেলা শাখা গঠিত

‘জ্ঞান ভিত্তিক সমাজ বিনির্মাণে আমরা ঐক্যবদ্ধ’ স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদ, সুনামগঞ্জ জেলা কমিটি গঠিত হয়েছে। বুধবার (১৮ আগস্ট) রাতে শামস শামীমকে সভাপতি ও অসীম সরকারকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠিত হয়।

বুধবার রাতে কেন্দ্রীয় কমিটির সভাপতি ইমাম হোসেনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রত্নদ্বীপ দাস রাজুর পরিচালনায় জুম মিটিংয়ের এক সভায় কমিটি গঠন করা হয়েছে।

সভায় বক্তব্য রাখেন-লেখক ও সাংবাদিক আলোর পাঠশালার প্রতিষ্ঠাতা ও পরিচালক শামস শামীম, মধ্যনগর সাহিত্য পরিষদের সভাপতি অজয় রায়, অজিৎ স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক অসীম সরকার, বসন্ত বিশ্বাস পাঠাগারের সাধারণ সম্পাদক বিদ্যুৎ কুমার বিশ্বাস, চাঁদের হাট পাঠাগারের প্রতিষ্ঠাতা শাকিল আহমেদ মুন, কেন্দ্রীয় হাওর সাহিত্য পাঠাগারের প্রতিষ্ঠাতা  ও পরিচালক জীবন কৃষ্ণ সরকার প্রমুখ।

কমিটির অন্যান্যরা হলেন, মধ্যনগর সাহিত্য পরিষদের সভাপতি অজয় রায় ও মেঠোসুরের সম্পাদক বিমান তালুকদার কে সহ-সভাপতি, বসন্ত বিশ্বাস পাঠাগারের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক বিদ্যুৎ কুমার বিশ্বাসকে সাংগঠনিক সম্পাদক, চাঁদের হাট পাঠাগারের প্রতিষ্ঠাতা শাকিল আহমেদ মুনকে দপ্তর সম্পাদক ও কেন্দ্রীয় হাওর সাহিত্য পাঠাগারের প্রতিষ্ঠাতা  ও পরিচালক জীবন কৃষ্ণ সরকারকে প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত করে সুনামগঞ্জ জেলা কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটির সদস্যবৃন্দ এ ব্যাপারে সুধীমহলে সার্বিক সহযোগিতা কামনা করছেন।

আপনার মন্তব্য

আলোচিত