সংবাদ বিজ্ঞপ্তি

০৫ সেপ্টেম্বর, ২০২১ ২১:২৬

সিলেটে বামজোটের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

সিলেটে বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলার প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৫ সেপ্টেম্বর) বিকেল চারটায় নগরের জিন্দাবাজারস্থ বাসদ (মার্কসবাদী) কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় বামজোটের কেন্দ্রীয় সমন্বয়ক ও বাসদের কেন্দ্রীয় সদস্য বজলুর রশীদ ফিরোজ উপস্থিত ছিলেন।

বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলার সমন্বয়ক ও ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) সিলেট জেলার সভাপতি সিরাজ আহমদের সভাপতিত্বে প্রতিনিধি সভায় বক্তব্য দেন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির প্রেসিডিয়াম মেম্বার আব্দুল্লাহ আল কাফী রতন। আরও বক্তব্য দেন বাসদ (মার্কসবাদী) কেন্দ্রীয় নির্বাহী ফোরামের সদস্য ও সিলেট জেলার আহ্বায়ক উজ্জ্বল রায়, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিলেট জেলার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ার হোসেন সুমন, বাসদ সিলেট জেলার সমন্বয়ক আবু জাফর, বাসদ (মার্কসবাদী) নেতা অ্যাডভোকেট হুমায়ুন রশিদ সুয়েব, সিপিবি সিলেট জেলার সহ-সাধারণ সম্পাদক খায়রুল হাছান, ওয়ার্কার্স পার্টির (মার্কসবাদী) সিলেট জেলা নেতা ডা. হরিধন দাস, সিপিবি নেতা নিরঞ্জন দাস খোকন, বাসদ (মার্কসবাদী) নেতা মোখলেছুর রহমান, বাসদ নেতা পাপ্পু চন্দ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ‘বর্তমান সরকার চরম স্বৈরতান্ত্রিক দুঃশাসন কায়েম করেছে। তারা উন্নয়নের নাম করে গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিকভাবে ধ্বংস করে চলেছে। বস্তুত উন্নয়নের নাম করে তারা লুটপাটতন্ত্র কায়েম করেছে। এরূপ অবস্থায় দেশের জনগণকে সঙ্গে নিয়ে জনগণের উত্থানের মাধ্যমে একটি সরকার প্রতিষ্ঠা করতে হবে, যারা দেশে গণতন্ত্র এবং সুশাসন প্রতিষ্ঠা করবে। সেই লক্ষ্যেই বাম গণতান্ত্রিক জোট লড়াই সংগ্রাম অব্যাহত রেখেছে।’

আপনার মন্তব্য

আলোচিত