সংবাদ বিজ্ঞপ্তি

০৬ সেপ্টেম্বর, ২০২১ ২০:০৫

দিলারা রুমার ‘নাইওরী’ গ্রন্থের মোড়ক উন্মোচন

যুক্তরাজ্য প্রবাসী কবি ও লেখিকা দিলারা রুমার উপন্যাস ‘নাইওরী’ মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ সেপ্টেম্বর) বিকেলে সিলেটের কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাহিত্য আসর কক্ষে এ প্রকাশনা অনুষ্ঠান সম্পন্ন হয়।

কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সহসভাপতি দেওয়ান এ এইচ মাহমুদ রাজা চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন গল্পকার ও সাংবাদিক সেলিম আউয়াল।

বক্তব্যে তিনি বলেন, ‘বইটির জন্য দিনরাত পরিশ্রম করেছেন দিলারা রুমা। তার সুনির্বাচিত সম্পাদনায় এটি পরিণত হয়েছে অমূল্য সম্পদে। বইটি সিলেট অঞ্চল তথা দেশের সাহিত্য অঙ্গনের জন্য ভালো দিক বয়ে আনবে বলে বিশ্বাস করি।’

জসিম বুক হাউস সাহিত্য পরিষদের আয়োজনে মোস্তাফিজ সৈয়দ ও মাসুমা টপি একার যৌথ সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য দেন জগন্নাথপুর সরকারী কলেজের অধ্যক্ষ মো. জাহিদুল ইসলাম, বড়লেখা সরকারী কলেজের সহকারী অধ্যাপক মো. নিয়াজ উদ্দীন, সিলেট সিটি করপোরেশনের নারী কাউন্সিল নাজনীন আক্তার কণা, কবি আনিসুল হক লিখন, লেখক ও ব্যাংকার ইশতিয়াক সাদাত, জসিম বুক হাউস সাহিত্য পরিষদের সভাপতি ছয়ফুল আলম পারুল।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন দৈনিক জালালাবাদের নিজস্ব প্রতিবেদক এম জে এইচ জামিল, লেখক ও অভিনেতা মিনহাজ ফয়সল, কবি জীবন কৃষ্ণ সরকার, এইচ আই হামিদ, শামীমা নিতু, আজমল আহমদ, জেনারুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে যুক্তরাজ্য প্রবাসী লেখিকা দিলারা রুমার রেকর্ডকৃত বক্তব্য উপস্থাপন করে আয়োজকরা। বক্তব্যে লেখিকা উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেন।

আপনার মন্তব্য

আলোচিত