সিলেটটুডে ডেস্ক

২৭ নভেম্বর, ২০১৫ ২০:৩৬

চেইজ বিগিনসের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সিলেটের তারুণ্যনির্ভর সামাজিক সংগঠন চেইজ বিগিনস এর দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপিত হয়েছে।

শোভাযাত্রা, কেক কাটা, প্রতিষ্ঠাবার্ষিকীর স্মারকের মোড়ক উন্মোচন, আলোচনা সভা, নবগঠিত কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা অনুষ্ঠানের মধ্যদিয়ে শুক্রবার (২৭ নভেম্বর) সিলেট জেলাপরিষদ মিলনায়তনে পালিত হয় বর্ণাঢ্য এ প্রতিষ্ঠাবার্ষিকী।

সংগঠনের মেন্টর মিসবাহ উদ্দীন আহমদ ও দপ্তর সম্পাদক দিব্য জ্যোতি সী’র যৌথ পরিচালনায় অনুষ্ঠানের নানা পর্বে অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান, সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দীন আহমদ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার বদরুল ইসলাম শোয়েব, সিলেট জেলা জজ কোর্টের এডিশনাল পিপি এড. শামছুল ইসলাম, সিলেট সিটি করপোরেশনের ২০নং ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, চেইজ বিগিনস’র উপদেষ্টা ও টিভি চ্যানেল এটিএন বাংলা’র সিলেট ব্যুরো প্রধান শাহ্ মুজিবুর রহমান জকন, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সিলেট ব্যুরো প্রধান ও সিলেটভিউ২৪ডটকমের সম্পাদক শাহ দিদার আলম নবেল, ফটো সাংবাদিক নাজমুল কবীর পাভেল, আনোয়ার হোসেন, সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার, সংস্কৃতিকর্মী সেলীনা চৌধুরী, চেইজ বিগিনস’র উপদেষ্টা ও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা পিংকু ধর, চেইজ বিগিনসের প্রতিষ্ঠাতা সভাপতি শাকিল জামান, ধুপছায়া সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নাফিস শামস তিয়াস, গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাবের সভাপতি হুমায়ুন কবীর রুবেল প্রমুখ।

এসময় বক্তারা বলেন- মানবতার সেবায় চেইজ বিগিনসের অবদান যুগান্তকারী দৃষ্টান্ত স্থাপন করেছে। তারুণ্যে ভরা এই সংগঠন মাত্র একবছরে যে কাজ করেছেন, আগামীতে এর বিস্তৃতি হবে অনেক বিশাল। চেইজ বিগিনসের ২বছরের জয়যাত্রায় সাথে ছিলেন সমাজের কিছু হৃদয়বান মানুষ, যাদেও প্রত্যক্ষ-পরোক্ষ এবং আর্থিক অনুদান আর সহযোগিতা-ভালবাসা। সমাজের এইসব মহতি ব্যক্তিরাপাশে না থাকলে চেইজ বিগিনস টিমের এতদুর আসাটা কষ্টসাধ্য হত। চেইজ বিগিনসের মাধ্যমে সমাজের অসহায় মানুষেরপাশে দাঁড়াতে অনেকে অনুপ্রাণিত হবেন।

চেইজ বিগিনসের ভারপ্রাপ্ত সভাপতি ফয়সল রুমনের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রাহাত চৌধুরী, সংগঠনের সাংগঠনিক রিপোর্ট পেশ করেন সাধারণ সম্পাদক ইফতেখার নোমান, অন্যদের মাঝে শুভেচ্ছা বক্তব্য রাখেন রুহিনুর রহমান মারজান, তামিমুল করিম হৃদয় প্রমুখ।

অনুষ্ঠানে সংগঠনের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। চেইজ বিগিনসের সকল আয়োজন সফলভাবে সম্পন্ন হওয়ায় সংগঠনের নেতৃবৃন্দরা সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞতা জানিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত