ডেস্ক রিপোর্ট

০৮ জানুয়ারি, ২০১৬ ১৭:৫২

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মোঃ ফয়জুল করীম বলেছেন, গত ৩০ ডিসেম্বর দেশের একটি গোয়েন্দা সংস্থা ২ হাজার ২৯ জন সন্ত্রাসী নির্বাচনী মাঠে সক্রিয় রয়েছে বলে একটি তালিকা ইসিতে পাঠায়। নির্বাচন কমিশন ভোট গ্রহণের কয়েক ঘন্টা আগে ২ হাজার সন্ত্রাসীর তালিকা সংশ্লিষ্ট জেলা প্রশাসক, পুলিশ সুপার ও রিটার্নিং কর্মকর্তাদের কাছে পাঠিয়েছেন। গোয়েন্দা সংস্থা কর্তৃক তৈরীকৃত তালিকায় কোন কোন দলের কতজন করে সন্ত্রাসী রয়েছে তার একটি চিত্র উঠে এসেছে।

তিনি বলেন, উক্ত তালিকায় ইসলামী আন্দোলন বাংলাদেশ সহ কোন ইসলামী দলের নাম নেই। তাই গোয়েন্দা সংস্থা কর্তৃক তৈরীকৃত তালিকায় যেসব দলের নাম রয়েছে, সেই সকল দলের প্রকৃত সন্ত্রাসীদের গ্রেফতার করে মিডিয়ার মাধ্যমে দেশবাসীর সামনে প্রকাশ করুন, তাহলে ড. আবু বারাকাতের মত মানুষদের ভুল ভেঙ্গে যাবে এবং তারা কখনওই ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে কলম ধরেত সাহস পাবে না।

তিনি আরো বলেন, দেশের মধ্যে যে সকল ছাত্র সংগঠন রয়েছে তার মধ্যে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এক নম্বরে। কারণ অন্যান্য ছাত্র সংগঠনের অভ্যান্তরীন কোন্দল ও প্রতি পক্ষ ছাত্র সংগঠনের সহিংসতার কারণে অনেক নিহত-আহত হয়েছে।

তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, ইসলামের বিরুদ্ধে অবস্থান নিয়ে কেউ ক্ষমতায় থাকতে পারেনায়। বরং ক্ষমতায় যাওয়ার জন্য এবং ক্ষমতা পাকাপোক্ত করার জন্যও আলেম ওলামাদের কাছে পাওয়ার জন্য মরনপণ চেষ্টা করা হয়, যার প্রমাণ ক্ষমতাসীন দল ও বিরোধী দলের মধ্যে দেখতে পাচ্ছি।

তিনি আজ শুক্রবার (৮ জানুরারি) বিকালে সিলেট রেজিস্ট্রারী মাঠে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট জেলা ও মহানগর এর বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জেলা সভাপতি মাহফুজুল হক তুহিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শিহাবের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি নূরুল ইসলাম আল-আমীন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নির্বাহী সদস্য প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান, সিলেট জেলা সভাপতি মাওলানা জিল্লুর রহমান, মহানগর সভাপতি মুফতি ফখর উদ্দিন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি মাহমুদুল হাসান, মৌলভীবাজার জেলা সভাপতি ইউসুফ আহমদ, সিলেট জেলা ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুহাম্মদ আনোয়ার হুসাইন, হবিগঞ্জ জেলা সভাপতি মঈনুদ্দীন খান তানভীর, সুনামগঞ্জ জেলা (পূর্ব) সভাপতি মুহাম্মদ হুসাইন আল হারুন।

আপনার মন্তব্য

আলোচিত