সিলেটটুডে ডেস্ক

২১ নভেম্বর, ২০২৩ ০১:১৫

বিয়ানীবাজারে ব্যারিস্টার কালাম চৌধুরীর ব্যস্ত সময়

সিলেটের বিয়ানীবাজারে বিভিন্ন শ্রেণিপেশার মানুষদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার আবুল কালাম চৌধুরী।

সোমবার (২০ নভেম্বর) দুপুরে তিনি বিয়ানীবাজারের আলীনগর ইউনিয়নে ঢাকা উত্তর মোহাম্মদপুর (ডিএম) উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিএম হাইস্কুলের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান মোল্লা, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য মামুন আহমদ ও আব্বাছুজ্জামান আব্বাস, আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আহবাবুর রহমান খান শিশু, চারখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরী, মানব কল্যাণ সংস্থার চেয়ারম্যান আহমেদুর রহমান খান হিনু, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য মঞ্জুরুল আলম, চারখাই ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, আলীনগর ইউপি সদস্য আব্দুল আহাদ, ছাত্রনেতা জুমায়ুন চৌধুরী প্রমুখ।

এরআগে, ব্যারিস্টার কালাম চৌধুরীর সঙ্গে কাকরদিয়া বাইকার্স কমিউনিটির সদস্যরা সৌজন্য সাক্ষাৎ করে।

এ সময় ব্যারিস্টার আবুল কালাম চৌধুরী বলেন, শিক্ষা ও কর্মজীবনের ব্যস্ততা সত্ত্বেও মাটি ও মানুষের টান থেকে আমি দূরে থাকতে পারিনি। ডিজিটাল বাংলাদেশ এতদিন ছিল যে স্বপ্ন, সেটার বাস্তবায়ন শেষে জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ রূপান্তরের দিকে দৃষ্টি দিয়েছেন। প্রধানমন্ত্রীর এই স্বপ্নের একজন সারথি হিসেবে আমি আপনাদের দোয়া, ভালোবাসা ও সমর্থনে কাজ করে যেতে চাই।

এরআগে রোববার ব্যারিস্টার আবুল কালাম চৌধুরী উপজেলার মাথিউরা ইউনিয়নে ইউপি কমপ্লেক্স ভবনে সুধীজনদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। মাথিউরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আমান উদ্দিনের সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সদস্য সুরমান আলী, মাথিউরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক শিবলী মুরাদ জাফরী, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলতাফ হোসেন, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ময়নুল ইসলাম ও সাধারণ সম্পাদক ফারুক আহমদ, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমান হোসেন, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামাল হোসেন, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ লিটন, চারখাই ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, চারখাই ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সোহেল আহমদ চৌধুরী, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন, হোসেন আহমদ, মঞ্জুর আহমদ, ছালেক আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত