সিলেটটুডে ডেস্ক

১৭ এপ্রিল, ২০২৪ ২৩:০২

ডা. প্রশান্ত সরকারের মায়ের মৃত্যু, স্বাচিপের শোক

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) কেন্দ্রিয় কমিটির সাবেক সদস্য ডা. প্রশান্ত সরকারের মা রীনা রানী সরকার আর নেই। বুধবার (১৭ এপ্রিল) সকাল ১১ টা ৪৫ মিনিটে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, রীনা রানী সরকার ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে দুইদিন ধরে ওসমানী হাসপতোলে চিকিৎসাধীন ছিলেন। এছাড়া তিনি মুখের ক্যান্সারে ভুগছিলেন।মৃত্যুকালে তিনি স্বামী, সন্তান, নাতি-নাতনীসহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন।

এদিকে, রীনা রানী সরকারের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিপ) কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা: মো. জামাল উদ্দিন চৌধুরী, মহাসচিব অধ্যাপক ডা. মো. কামরুল হাসান (মিলন) এবং সিনিয়র যুগ্ন মহাসচিব অধাপক ডা. সোহেল মাহমুদ সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এছাড়া বুধবার শোকসন্তপ্ত পরিবারের পাশে উপস্থিত ছিলেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. শিশির রঞ্জন চক্রবর্তী, মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান ভূঁইয়া, উপ-পরিচালক ডা. সৌমিত্র চক্রবর্তী।

সমবেদনা জানাতে আরও উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সিলেট, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) সিলেট, সিওমেক শিক্ষক সমিতি,  মিডলেভেল চিকিৎসক পরিষদ এবং ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগের বর্তমান ও প্রাক্তন নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত