সংবাদ বিজ্ঞপ্তি

১১ ফেব্রুয়ারি , ২০২৪ ১১:১১

সিলেটে ডিবেট ফেডারেশনের ৬ষ্ঠ কার্যনির্বাহী কমিটি গঠন

সিলেটের বিভাগীয় বিতর্ক সংগঠন সিলেট ডিবেট ফেডারেশনের (এসডিএফ) ৬ষ্ঠ কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

সিলেটের বিতর্ক অঙ্গনে বিতর্কের চর্চাকে আরো শাণিত করার লক্ষ্যে গত ৯ ফেব্রুয়ারি সিলেট নগরের একটি অভিজাত রেস্টুরেন্টে এসডিএফের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এতে লিডিং ইউনিভার্সিটির বিতার্কিক ফখরুল আমিন মঞ্জুকে সভাপতি, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিতার্কিক বদরুল আমীন ইমনকে সাধারণ সম্পাদক এবং নর্থ ইস্ট বিশ্ববিদ্যালয়ের বিতার্কিক ওয়াহিদুল আউয়াল সানীকে সাংগঠনিক সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

এছাড়াও কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন সহ সভাপতি শাহ মোহাম্মদ মারুফ আহমেদ, সহ সভাপতি আদিবা ইমরোজ প্রিয়তী, সহ সভাপতি তাসফিয়াহ জাহান, সহ সাধারণ সম্পাদক ফারজিন আনিয়ার রহমান, সহ সাধারণ সম্পাদক সজীব চন্দ আকাশ, সহ সাধারণ সম্পাদক জান্নাতুল মাইশা, বিতর্ক পরিচালক রাফিউল হক রাতুল, সহ বিতর্ক পরিচালক আরিফুল ইসলাম আরিফ, সহ বিতর্ক পরিচালক সাদিয়া ইসলাম রিমি, বিতর্ক পরিচালক (স্কুল উইং) মাহাথির মানসীব মুবাশ্বীর, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আবু সায়াদ, সহ কোষাধ্যক্ষ আফিফা রহমান, সহ সাংগঠনিক সম্পাদক তানভীর আজাদ ইবন, সহ সাংগঠনিক সম্পাদক হারিস রহমান অন্তর, আইটি সম্পাদক আমজাদ হোসেন জিলানী, প্রকাশনা সম্পাদক সুমাইয়া তাবাসসুম এমি, অফিস সম্পাদক সাদিয়া রহমান অন্তু।

কমিটি গঠন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-সিলেট ডিবেট ফেডারেশনের সাবেক সভাপতি ও সমন্বয়ক রেদওয়ান আহমেদ। এছাড়াও ছিলেন সদ্য সাবেক কমিটির সাধারণ সম্পাদক ধ্রূব সিদ্দিক।

প্রগতীশীলতা ও মুক্তচিন্তার প্রসারের লক্ষ্যে ২০১৪ সালে প্রতিষ্ঠিত সিলেট ডিবেট ফেডারেশন (এসডিএফ) সিলেটের স্কুল কলেজ ও বিশ্ববিদ্যালয়গুলোতে বিতর্কের প্রচার ও প্রসারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

আপনার মন্তব্য

আলোচিত