সিলেটটুডে ডেস্ক

২৩ মার্চ, ২০১৬ ২৩:৫৪

শুক্রবার লাক্কাতুরা উদীচীর সম্মেলন

‘বলো জয় বলো, জয় বলো জয়- মুক্তির জয় বলো ভাই’ শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী’র নবগঠিত লাক্কাতুরা চা বাগান শাখার প্রথম শাখা সম্মেলন শুক্রবার অনুষ্ঠিত হবে।

ওইদিন সকাল সাড়ে ৯ টায় লাক্কাতুরা গলফ ক্লাব সংলগ্ন শহীদ মিনার প্রাঙ্গণে সম্মেলন উদ্বোধন করবেন উদীচী, কেন্দ্রীয় সংসদেও সম্মানিত সহ-সভাপতি ব্যারিস্টার মো. আরশ আলী।

উদ্বোধনের পর একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হবে। এরপর প্রতিনিধি-পর্যবেক্ষদের নিয়ে অনুষ্ঠিত হবে কাউন্সিল অধিবেশন। বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে আলোচনাসভা।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট সদর উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব আশফাক আহমদ।
প্রধান আলোচক এবং কেন্দ্রীয় প্রতিনিধি হিসেবে উপস্থিত থাকবেন উদীচী কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক প্রবীর সরদার। জেলা প্রতিনিধি হিসেবে উপস্থিত থাকবেন উদীচী, সিলেট জেলা সংসদের সভাপতি কবি এ. কে. শেরাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন লাক্কাতুরা চা বাগানের ভারপ্রাপ্ত ব্যবস্থাপক মাহাবুবুর রহমান এবং মুক্তিযোদ্ধা গুণধর গোয়ালা। সন্ধ্যা ৬ টা থেকে পরিবেশিত হবে আবৃত্তি, গণসংগীত, নৃত্য এবং নাটক।

এতে উদীচী, সিলেট জেলা সংসদ, নগরনাট, সিলেট, থিয়েটার মুরারিচাঁদ এবং উদীচী, লাক্কাতুরা শাখা অংশগ্রহণ করবে।

লাক্কাতুরা উদীচীর প্রথম সম্মেলনকে সফল করার মাধ্যমে মেহনতি মানুষের লড়াই-সংগ্রামকে এগিয়ে নেয়া  এবং একটি অসাম্প্রদায়িক বৈষম্যহীন বাংলাদেশ গঠনে সাংস্কৃতিক আন্দোলনে শরীক হওয়ার জন্য উদীচী, লাক্কাতুরা শাখার পক্ষ থেকে আহবান জানানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত