সিলেটটুডে ডেস্ক

১৩ মে, ২০১৬ ১৯:২১

সিলেটে বাংলা ট্রিবিউনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সিলেটে নানা আয়োজনে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে নগরীতে র‌্যালি ও কেক কাটার আয়োজন  করা হয়।

শুক্রবার সকাল ১১টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার থেকে র‌্যালি শুরু হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক ঘুরে নগরীর জিন্দাবাজারে এসে শেষ হয়। পরে স্থানীয় একটি রেস্টুরেন্টের হলরুমে কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাংলা ট্রিবিউনের সিলেট প্রতিনিধি ও সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম অভ্যাগত অতিথিদের স্বাগত জানান।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তারা বাংলা ট্রিবিউনের সাফল্য কামনা করে বলেন, অল্প দিনেই বাংলা ট্রিবিউন দেশের একটি জনপ্রিয় ও নির্ভরযোগ্য অন লাইন নিউজ পোর্টালে পরিণত হয়েছে। সিলেটের বহুল আলোচিত রাজন হত্যা মামলা নিয়ে বাংলা ট্রিবিউনের রিপোর্ট সর্বত্র প্রশংসিত হয়েছে। তারা অনলাইন এ নিউজ পোর্টালটির সার্বিক সাফল্য কামনা করেন এবং দু বছর পূর্তিতে এ পোর্টালের প্রকাশক, সম্পাদক ও সাংবাদিকদের শুভ কামনা জানান।

র‌্যালি ও কেক কাটা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অংশ নেন-সাবেক সংসদ সদস্য ও বিএনপি’র কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম, সুশাসনের জন্য নাগরিক (সুজন) সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী, জেলা বার সভাপতি এডভোকেট একেএম শমিউল আলম, সাবেক সভাপতি ই ইউ শহিদুল ইসলাম শাহীন, সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির, সাবেক সভাপতি ইকবাল সিদ্দিকী, সিলেট মহানগর বিএনপির সেক্রেটারী বদরুজ্জামান সেলিম, সিলেট  জেলা বারের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (পিপি) ও সিলেট মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এডভোকেট শামছুল ইসলাম, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমা, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী,  কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাধারণ সম্পাদক আজিজুল হক মানিক, সহ-সাধারণ সম্পাদক প্রভাষক দেওয়ান মাহমুদ রাজা চৌধুরী, দৈনিক সিলেট সংলাপ সম্পাদক মুহাম্মদ ফয়জুর রহমান, সাংবাদিক-কলামিস্ট আফতাব চৌধুরী, যুক্তরাজ্যভিত্তিক চ্যানেল এস-এর বিশেষ প্রতিনিধি আব্দুল মালিক জাকা, দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার সালাম মশরুর, সিলেট প্রেসক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক আব্দুর রশীদ রেনু,  দৈনিক কাজিরবাজারের নির্বাহী সম্পাদক সৈয়দ সুজাত আলী, ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সিলেট বিভাগীয় কমিটির সাবেক সভাপতি আতাউর রহমান আতা, সম্মিলিত নাট্য পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার সিলেট চ্যাপ্টারের সাধারণ সম্পাদক শাহীন আহমদ খান, সিলেট প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ খালেদ আহমদ,  সিনিয়র সাংবাদিক চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, দৈনিক সকালের খবরের সিলেট ব্যুরো প্রধান ফারুক আহমদ, গেইট ট্রাস্টের প্রধান নির্বাহী মুহাম্মদ শামসুদ্দিন, সিলেট প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আব্দুল আহাদ, দৈনিক সিলেটের ডাক-এর সিনিয়র রিপোর্টার কাউসার চৌধুরী, আহমাদ সেলিম, আনাস হাবিব কলিন্স ও এনামুল হক রেনু, স্টাফ রিপোর্টার সুনীল সিংহ ও ইউনুস চৌধুরী, সাংবাদিক-মানবাধিকার কর্মী আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, ব্র্যাক কর্মকর্তা মো: রবিউল ইসলাম, সুনামগঞ্জ সমিতি, সিলেট-এর সাংগঠনিক সম্পাদক রোটারিয়ান মিজানুর রহমান, সাংবাদিক মোহাম্মদ আব্দুল জব্বার, ব্যবসায়ী জুনেদ আহমদ, ফটো সাংবাদিক বেলায়েত হোসেন, আমির হোসেন সাগর ও মাজেদ আহমদ, চ্যানেল এস-এর ফটো সাংবাদিক রাহিন আহমদ, দৈনিক আলোকিত বাংলাদেশ-এর শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আব্দুল্লাহ আল মনসুর, ডেইলি সানের শাবি প্রতিনিধি ফয়জুল্লাহ ওয়াসিফ, বাংলা ট্রিবিউনের শাবি প্রতিনিধি জাহিদ হাসান, শাবি শিক্ষার্থী ইয়াসির আরাফাত, সাংবাদিক হেনা মমো, সংবাদপত্র কর্মী কামরুজ্জামান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত