সিলেটটুডে ডেস্ক

১১ ডিসেম্বর, ২০১৬ ২৩:৫৭

আওয়ামী আইন ছাত্র পরিষদের তিন ইউনিভার্সিটি ও ল কলেজ শাখা কমিটি গঠন

বাংলাদেশ আওয়ামী আইন ছাত্র পরিষদের সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, লিডিং ইউনিভার্সিটি, মেট্রোপলিটন ইউনিভার্সিটি ও সিলেট ল কলেজ শাখার আগামী এক বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি বিপ্লব হাসান পলাশ এ চারটি শাখা কমিটির অনুমোদন প্রদান করেন।

নব গঠিত সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কমিটিতে আইন বিভাগের ছাত্র মোঃ আব্দুল মতিন খান মিঠুকে সভাপতি ও অসীম কুমার দাশকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠিত হয়। পরিষদের সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন সহ সভাপতি নিকুঞ্জ বিশ্বাস, রাজু সরকার, যুগ্ম সম্পাদক জোবায়ের হাসান, পাবেল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন, প্রচার সম্পাদক নমিক উদ্দিন।

পরিষদের লিডিং ইউনিভার্সিটি শাখার নতুন ঘোষিত কমিটিতে আইন বিভাগের ছাত্র প্রতীক বৈদ্যকে সভাপতি ও মোঃ তৌহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক এবং এজিএম ওয়াহিদকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি গঠিত করা হয়।

পরিষদের মেট্রোপলিটন ইউনিভার্সিটি শাখার আইন বিভাগের ছাত্র মোঃ জাকেরিন আহমেদকে সভাপতি ও মনিরুল আলম নাহিদকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়। এ কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন, সহ-সভাপতি আদনান হোসেন শিমুল, আফজাল আহমেদ, শাহরিয়ার হাসান, যুগ্ম সম্পাদক রুকন উদ্দিন, টিপু আহমেদ, রেজাক আহমেদ, রাজিব আহমদ, সাংগঠনিক সম্পাদক আনিছ মিয়া।

এদিকে, বাংলাদেশ আওয়ামী আইন ছাত্র পরিষদ সিলেট ল কলেজ শাখার নতুন কমিটিতে প্রনথ কান্ত দেবকে সভাপতি ও আমিরুল ইসলাম আমিরকে সাধারণ সম্পাদক করা হয়েছে। ঐতিহ্যবাহী সিলেট ল কলেজে পরিষদের শাখা কমিটির অন্যান্য দায়িত্বশীল হলেন সহ-সভাপতি মেহদি হাসান সবুজ, সুজিত সরকার, ছদরুল ইসলাম, আতাউর রহমান রিপন, তপন পাল, সুরঞ্জিত তালুকদার, বিপ্লব চন্দ, মনতোষ দাশ, এম ই এম ইকবালুর রহমান চৌধুরী রাসেদ, যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান, শাহেদ আহমদ, মন্টু চন্দ্র গোপ, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, প্রচার সম্পাদক সুবীর ধর, দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আনোয়ার আলী, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মনির উদ্দিন।

আপনার মন্তব্য

আলোচিত