সিলেটটুডে ডেস্ক

১৬ মার্চ, ২০১৭ ২৩:৩৫

বিয়ানীবাজারের নিজু হত্যা মামলার প্রধান আসামী জামাল গ্রেপ্তার

সিলেটের বিয়ানীবাজার উপজেলার নিজু আহমেদ হত্যা মামলার প্রধান আসামী জামাল হোসেনকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, বৃহস্পতিবার (১৬ মার্চ) র‍্যাব-৯ এর একটি আভিযানিক দল সিনিয়র এএসপি মোহাম্মদ আনোয়ার হোসেন এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে সিলেট নগরীর শিবগঞ্জ মোড়ে অভিযান চালিয়ে জামাল হোসেনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত জামাল সিলেটের বিয়ানীবাজার উপজেলার সুপাতলা গ্রামের নিজাম উদ্দিনের ছেলে।

র‍্যাব জানায়, ২০১৫ সালের ৩০ জানুয়ারি বিয়ানীবাজার ট্রাক শ্রমিক ইউনিয়ন কার্যালয়ের সামনে হট্টগোল চলার সময়ে গ্রেফতারকৃত আসামী জামাল হোসেনের নেতৃত্বে একদল সন্ত্রাসী শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে সশস্ত্র হামলা চালায়। এ সময় জামাল হোসেন তার ব্যবহৃত কাটা বন্দুক দিয়ে গুলি করলে উপজেলার খাসা গ্রামের সুবল মিয়ার ছেলে নিজু আহমেদ বুকে লাগে। এতে গুলিবিদ্ধ হয়ে নিজু ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় নিজুর বাবা সুবল মিয়া জামাল হোসেনকে প্রধান আসামী করে ৩০/৩৫ জনের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার দায়েরের পর থেকে জামাল গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে চলে যায় এবং ঘনঘন নিজের অবস্থান পরিবর্তন করতে থাকে। আজ (বৃহস্পতিবার) গোপন সংবাদের ভিত্তিতে সিলেট নগরীর শিবগঞ্জ মোড়ে অভিযান চালিয়ে জামাল হোসেনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামী জামালকে বিয়ানীবাজার থানায় সংশ্লিষ্ট মামলায় গ্রেপ্তার দেখিয়ে হস্তান্তর করা হয়েছে বলে র‍্যাব বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত