সিলেটটুডে ডেস্ক

১৭ মার্চ, ২০১৭ ২১:৫৯

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

স্বাধীন বাংলাদেশের স্থপতি, বাঙালি জাতির অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ১৭ মার্চ (শুক্রবার) সকালে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সেমিনার হলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নবযোগদানকৃত পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একে মাহাবুবুল হক এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সহকারি পরিচালক (প্রশাসন) ডা. রথীন্দ্র চন্দ্র দেব, সহকারি পরিচালক (অর্থ) ডা. আলাউদ্দিন আহমদ।

অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত এসএসও ডা. আফছার উদ্দিন, সেবা তত্ত্বাবধায়ক তুলশী রানী দে, ৩য় শ্রেণী কল্যাণ সমিতির সভাপতি নিজাম উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক আবুল খয়ের চৌধুরী, বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি আব্দুল মুনাফ, সাধারণ সম্পাদক ইমরান হোসেন প্রমূখ। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন আরএস জেনারেল ডা. অরুণ কুমার বৈষ্ণব।

আলোচনা শেষে জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ উপলক্ষ্যে সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয় এবং রোগীদের মধ্যে উন্নতমানের খাবার প্রদান করা হয়। বাদ জুমআ জাতির জনকের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

আপনার মন্তব্য

আলোচিত