বানিয়াচং প্রতিনিধি

১৩ জুন, ২০১৭ ২০:৩০

বানিয়াচংয়ে ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে চাল ও নগদ টাকা বিতরণ

বানিয়াচংয়ে ভিজিএফ’র আওতায় ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ও প্রান্তিক কৃষকদের মাঝে চাল ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। মাথাপিছু ৩০ কেজি চাল ও নগদ ৫০০ করে টাকা পেয়েছেন ক্ষতিগ্রস্ত প্রান্তিক কৃষকরা। এই ইউনিয়নের মোট ২৮০ জন কৃষকদের মধ্যে চাল ও নগদ টাকা বিতরণ করা হয়। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে এ বরাদ্দ দেয়া হয়।

মঙ্গলবার (১৩ জুন) বেলা সাড়ে এগারটায়  বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি রেখাছ মিয়া এ চাল বিতরণের কার্যক্রম উদ্বোধন করেন।

চাল বিতরণের সময় উপস্থিত ছিলেন,ইউনিয়ন পরিষদের সচিব জিলু মিয়া,ট্যাগ অফিসার উপসহকারি কৃষি কর্মকর্তা মহিবুর রহমান,সংরক্ষিত সদস্য আম্বিয়া খাতুন,হেনা আক্তার দিনা,মুক্তা রাণী দাস, ১নং ওয়ার্ডের সদস্য সরাজ মিয়া,২নং ওয়ার্ড সদস্য আ:ছালাম,৩নং ওয়ার্ড সদস্য ময়না মিয়া,৪নং ওয়ার্ড সদস্য কামাল মিয়া,৫নং ওয়ার্ড সদস্য নুরুল ইসলাম,৬নং ওয়ার্ড সদস্য লালু মিয়া জিতু,৭নং ওয়ার্ড সদস্য জাহাঙ্গীর মিয়া,৮নং ওয়ার্ড সদস্য মাহফুজুর রহমান মামুন, ৯নং ওয়ার্ড সদস্য ইশতিয়াক হোসেন লেমন,কালেক্টর বুলবুল ধর ও উদ্যোক্তা আনসার আলী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত