সংবাদ বিজ্ঞপ্তি

২২ জুন, ২০১৭ ২০:৫৫

সরকারি শিশু পরিবারের সাথে জেলা প্রশাসনের ইফতার

সিলেটের রায়নগরস্থ সরকারি শিশু পরিবার বালিকায় নিবাসীদের সঙ্গে জেলা প্রশাসনের আয়োজনে এবং সমাজসেবা কার্যালয়ের ব্যবস্থাপনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুন) এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার শেষে সরকারি শিশু পরিবারে নিবাসী বালিকাদের মাঝে ঈদ বস্ত্র তুলেন দেন অতিথিরা।

সিলেটের জেলা প্রশাসক মো. রাহাত আনোয়ারের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম। অনুষ্টানে বক্তব্য রাখেন- জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাশ।

উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী, স্থানীয় সরকার সিলেটের উপ-পরিচালক (উপসচিব) দেবজিৎ সিংহ, কলামিস্ট আফতাব চৌধুরীসহ বিভাগীয় কমিশনারের কার্যালয় ও জেলা প্রশাসন এবং সরকারি শিশু পরিবার বালক বাগবাড়ি, বালিকা রায়নগর সিলেটের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এরআগে বাগবাড়িস্থ সরকারি শিশু পরিবার বালক পরিদর্শন করে নিবাসীদের জন্য ইফতার সামগ্রী দিয়ে যান সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম, জেলা প্রশাসক মো. রাহাত আনোয়ার।

আপনার মন্তব্য

আলোচিত