নিউজ ডেস্ক

২০ আগস্ট, ২০১৭ ১৫:২৮

শোক দিবস উপলক্ষে হিন্দু কল্যাণ ট্রাষ্টের আলোচনা সভা অনুষ্ঠিত

জাতীয় শোক দিবস উপলক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম সিলেটের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) বিকেলে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম সিলেট কার্যালয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিলেট বিভাগীয় হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের ট্রাষ্টি চন্দন রায়ের সভাপতিত্বে ও মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম সিলেট কার্যালয়ে মাষ্টার ট্রেইনার গোপাল চন্দ্র রায়ের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন সর্ব কালের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালী। তিনি ছিলেন অসাম্প্রদায়িক চেতনার মানুষ। মুক্তিযুদ্ধে তার অবদান দেশের মানুষ কখন ভুলবে না। তিনি প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সবাইকে আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর যুবলীগের সাবেক সভাপতি সুদীপ দেব, সংস্কৃতি কলেজের অধ্যাপক রাকেশ শর্ম্মা। এসময় উপস্থিত ছিলেন হিমাদ্রি বিশ্বাস, বিজয় বিশ্বাস, গৌরাঙ্গ মালাকার, বিপুল বিশ্বাস, যীশু কুমার দাস, নকুল বর্মণ, আবুল হাছনাত, মিশন মালাকারসহ হিন্দু ধর্মীয় শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

 

আপনার মন্তব্য

আলোচিত