সংবাদ বিজ্ঞপ্তি

২৪ আগস্ট, ২০১৭ ১৩:১৬

বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম ফেঞ্চুগঞ্জ উপজেলা আহবায়ক কমিটি গঠন

সকল বেসরকারি স্কুল কলেজ ও মাদরাসা জাতীয়করণের লক্ষ্যে বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম ফেঞ্চুগঞ্জ উপজেলা কমিটি গঠনের নিমিত্তে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ আগস্ট) উপজেলা সদরের চন্ডিপ্রসাদ স্কুলে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সিলেট জেলা শাখার দপ্তর সম্পাদক প্রভাষক ছয়ফুল আমিনের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন মানিককোনা কলেজের সিনিয়র প্রভাষক সেলিম উদ্দিন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক প্রভাষক মো. আব্দুল মতিন।

সভায় সকল বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের একদফা দাবি জানিয়ে বক্তব্য রাখেন সিলেট জেলা শাখার সহ অর্থ সম্পাদক প্রভাষক ইমদাদুল হক, উপজেলা জমিয়তুল মুদাররিসিন নেতা মাওলানা শামসুদ্দোহা খান, মাওলানা সাজ্জাদুর রহমান, বাকবিশিস নেতা প্রভাষক মধুসূদন পাল, প্রভাষক সুবল চন্দ্র পাল, প্রভাষক মাসুক মিয়া, সিনিয়র শিক্ষক বিজন বৈষ্ণব ও নাছির উদ্দিন প্রমুখ।

সভায় সিনিয়র প্রভাষক সেলিম উদ্দিনকে আহবায়ক, মাওলানা শামসুদ্দোহা খান, প্রভাষক মধুসূদন পাল, এনামুল হক, মাওলানা সাজ্জাদুর রহমান ও বিজন বৈষ্ণবকে যুগ্ম আহবায়ক করে ১৩ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

আহবায়ক কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন প্রভাষক সুবল চন্দ্র পাল, প্রভাষক ইমদাদুল হক, প্রভাষক ছয়ফুল আমিন, প্রভাষক নোমান মিয়া, প্রভাষক মো. মাসুক মিয়া, সিনিয়র শিক্ষক নাছির উদ্দিন ও নাহিদ সুলতান।

সভায় উপজেলার সকল স্কুল, কলেজ ও মাদরাসার শিক্ষকদের সমন্বয়ে একটি শক্তিশালী উপজেলা কমিটি গঠনের লক্ষ্যে আগামী ২৮ আগস্ট পরবর্তী সভার তারিখ নির্ধারণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত