সংবাদ বিজ্ঞপ্তি

১৭ সেপ্টেম্বর, ২০১৭ ০১:৪২

রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে বস্ত্র বিতরণ

রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ও শাহী ঈদগাহ হাজারীবাগ এলাকার সহায়তায় প্রতিবন্ধী, এতিম ও দুস্থদের মধ্যে বস্ত্র বিতরণ অনুষ্ঠান শনিবার বিকেলে নগরীর পাঠানটুলাস্থ জামেয়া গোয়াবাড়ী মাদরাসায় অনুষ্ঠিত হয়েছে।

রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সমাজসেবক, আলহাজ্ব আতাউর রহমান খান শামছুর সভাপতিত্বে ও অফিস সম্পাদক আল আমীন আহমদ নাঈমের পরিচালনায় বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সমাজসেবক ও ক্রীড়া সংগঠক সাকের আহমেদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সমাজসেবক ও ক্রীড়া সংগঠক  আতাউর রহমান (রুবেল), ক্রীড়াবিদ মো. তারেক হাসান (সোহাগ), ইমতিয়াজ আবু তাহের।

স্বাগত বক্তব্য রাখেন রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কুতুব উদ্দিন সহিদি। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন হবিবুর রহমান, আব্দুল মোমিন জুবের, বাপ্পি আহমদ, জনি আহমদ প্রমুখ। অনুষ্ঠানে  শতাধিক প্রতিবন্ধী এতিমদের মধ্যে বস্ত্র  বিতরণ করেন অতিথিবৃন্দ।

বস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রতিবন্ধীরা সমাজের অবহেলিত নয়। তারা এদেশের সুনাগরিকের মতই একজন নাগরিক। সুস্থ-সবল মানুষের মতো সুযোগ-সুবিধা রয়েছে। প্রতিবন্ধীদেরকে সহযোগিতা করা, সহানুভূতি নয়। এটাই তাদের প্রাপ্ত অধিকার।

বক্তারা আরও বলেন, বর্তমান সরকার প্রতিবন্ধীদের জন্য বিভিন্ন সুযোগ-সুবিধা বৃদ্ধি করেছে সেই সব সুযোগ সুবিধাকে কাজ লাগিয়ে প্রতিবন্ধীদেরকে মানব সম্পদে পরিণত করতে হবে।

আপনার মন্তব্য

আলোচিত