সংবাদ বিজ্ঞপ্তি

১৬ নভেম্বর, ২০১৭ ১৫:৩৮

শিক্ষকরাই সমাজের দর্পণ: কয়েস লোদী

সিলেট সিটি কর্পোরেশনের ৪ নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেন, শিক্ষকরাই হচ্ছেন সমাজের দর্পণ। তাদেরকে যথাযথভাবে মূল্যায়ন করতে হবে।

শিক্ষকদের মূল্যায়ন প্রসঙ্গে তিনি বলেন, শিক্ষকদের কে শিক্ষার্থীরা আগে যে সম্মান বা শ্রদ্ধা করতো বর্তমান সময়ের প্রজন্ম সে রকম করে না। শিক্ষকদের প্রতি পুরোনা ঐতিহ্য, সংস্কৃতি, মূল্যবোধকে ফিরিয়ে আনতে হবে। একজন শিক্ষক-শিক্ষিকা সবচেয়ে খুশি হন যখন দেখেন তার কোন ছাত্র-ছাত্রী উচ্চ শিক্ষা শেষ করে ভালো চাকুরীতে প্রবেশ করে । শিক্ষকদের প্রতি সব সময় সম্মান শ্রদ্ধাবোধ থাকে সেই মন মানসিকতা নিয়ে শিক্ষাগ্রহণ করা উচিত।

দর্শন দেউড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর সমাপনী পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন কাউন্সিলর কয়েস লোদী।

বৃহস্পতিবার আয়োজিত এক অনুষ্ঠানে স্কুল ম্যানেজিং কমিটি সভাপতি ফজল আহমদ এর সভাপতিত্বে ও সহ সভাপতি আতিকুছালাম আতিক রাহীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মালিক, বিশিষ্ট সমাজসেবী দিলওয়ার আহমদ, এম এ খান শাহীন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমাজসেবী উনু মিয়া, কয়ছর রশিদ চৌধুরী, আব্দুল করিম, ফয়জুল ইসলাম সুমন, আলমগীর হোসেন, আম্বিয়া মিয়া, জাকারিয়া আহমদ, ইমদাদ হোসেন ইমু, স্কুলের সহকারী শিক্ষিকা লক্ষ্মী রানী দাশ, সৈয়দা রোজিনা আক্তার, মনিকা দাস, মোছা: হাফছা আক্তার, সাবিহা আক্তার, ফাহমিদা সুলতানা প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত