সিলেটটুডে ডেস্ক

২৭ নভেম্বর, ২০১৭ ০০:০৯

৩০ নভেম্বরের হরতাল সফলের আহ্বান

বিদ্যুতের দাম বাড়ানোর সিদ্ধান্ত এবং চালসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সিপিবি-বাসদ-গনতান্ত্রিক বাম মোর্চা আহুত ৩০ নভেম্বর বৃহস্পতিবারের দেশব্যাপী ৬-২ টা হরতাল সফলের আহবান জানিয়েছেন সিলেট সিপিবি-বাসদ-বাম মোর্চার নেতৃবৃন্দ।

রবিবার (২৬ নভেম্বর) সন্ধায় ৬ টায় থেকে নগরীর ধোপাদিঘী, বন্দর, কোর্ট পয়েন্ট, সিটি পয়েন্ট, জিন্দাবাজার, চৌহাট্টা, আম্বরখানা সহ বিভিন্ন এলাকায় পরিবহন শ্রমিক, দোকানদারদের লিফলেট বিতরণ ও গণ সংযোগ কালে নেতৃবৃন্দ এই আহবান জানান।  

লিফলেট বিতরণ ও গণ সংযোগ কালে উপস্থিত ছিলেন বাসদ (মার্কসবাদী) সিলেট জেলার সমন্বয়ক কমরেড উজ্জল রায়, বাসদ সিণেট জেলার সমন্বয়ক আবু জাফর, সিপিবি সিলেট জেলার যুগ্ম সাধারণ সম্পাদক কায়রুল হাসান, বাসদ সিলেট জেলার সদস্য জুবায়ের আহমদ চৌধুরী সুমন, বাসদ (মার্কসবাদী) সিলেট জেলার সদস্য এডভোকেট হুমায়ূন রশীদ সোয়েব, সুশান্ত সিনহা,  বাসদ সিলেট জেলার সদস্য প্রণব জ্যোতি পাল, ছাত্র ফ্রন্ট জেলার নেতা সাজ্জাদ হোসাইন, হাবিব হোসেন, ছাত্র ইউনিয়ন জেলার নেতা তন্ময় পাল, অমিত বীর প্রতি, আব্দুল্লা মামুন প্রমূখ।

গণসংযোগকালে তারা বলেন সরকার সমস্ত যুক্তি উপেক্ষা করে গায়ের জোরে বিদ্যুতের দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে। বিদ্যুতের এই মূল্যবৃদ্ধিও আঘাত নিম্নবিত্ত, গরিব মানুষের জীবনের ব্যয় আরও বাড়িয়ে দেবে। জনগণের উপর এই চরম আঘাত মেনে নেওয়া যায় না। তাই এই হরতাল জনঘণকে রক্ষা করার হরতাল। সবাই এই হরতাল সফল করার জন্য আহবান জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত