সংবাদ বিজ্ঞপ্তি

২৪ জানুয়ারি, ২০১৮ ০০:৫৯

সিলেটে আইটি সফ্ট এন্ড ট্রেনিং প্রোগ্রাম প্রশিক্ষণের উদ্বোধন

সিলেটে কন্সটেন্ট আইটি সফ্ট এন্ড ট্রেনিং প্রোগ্রাম প্রশিক্ষণ প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। মিউচুয়্যাল সেভিংস এন্ড ক্রেডিট কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের ব্যবস্থাপনা ও পরিচালনায় মঙ্গলবার প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে প্রকল্পের উদ্বোধন করেন সিলেট বিভাগীয় সমবায় দপ্তরের যুগ্ম নিবন্ধক কামাল উদ্দীন আহমদ।

এসময় তিনি বলেন, আত্মনির্ভরশীল হওয়া ছাড়া বর্তমান ডিজিটালযুগে চলা কষ্টকর। প্রত্যেককেই কম্পিউটার জানা দরকার। জীবনে সঞ্চয় করতে হলে আগে নিজেকে দক্ষ করে তুলতে হবে।

নগরীর মিরবক্সটুলায় সোসাইটির সভাপতি এএসএম নূরুল হুদার সভাপতিত্বে ও সম্পাদক মো. এহসানুল কুদ্দুসের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বিভাগীয় সমবায় দপ্তরের উপ-নিবন্ধক ও জেলা সমবায় অফিসার মাহবুবুল হক হাজারী, সদর উপজেলার সমবায় অফিসার মহবুবুর রহমান, বিভাগীয় সমবায় দপ্তরের সহকারী নিবন্ধক উম্মে মরিয়ম, সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ দেলোয়ার হোসাইন সজীব।

অন্যদের মধ্যে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সমিতির সদস্য ছাড়াও উপস্থিত ছিলেন, কম্পিউটার প্রশিক্ষক হোসনে আরা, সৈয়দ আকবর রাফি, আলকাস মিয়া, সৈয়দ আব্দুল আহাদ, তাহসিনা খানম এনি প্রমুখ। অনুষ্ঠানে অতিথিদের ফুলদিয়ে শুভেচ্ছা জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত