সংবাদ বিজ্ঞপ্তি

০২ ফেব্রুয়ারি , ২০১৮ ২১:৪৪

কমিউনিটি ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

কমিউনিটি ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে সিলেট নগরীর বাগবাড়িতে অবস্থিত ছোটমনি নিবাসে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। স্বর্ণলতা রায় এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিবাস রঞ্জন দাস উপ পরিচালক জেলা সমাজ সেবা কার্যালয় বাগবাড়ী সিলেট।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা প্রফেসর ডাঃ মৃগেন কুমার দাস চৌধুরী, কমিউনিটি ডেভেলপমেন্ট সোসাইটির আজীবন সদস্য শামছুন্নাহার বেগম, রাবেয়া আক্তার চন্দন ঘোষ, ডা. সূচি স্মিতা দাস, ডা. মিথুন চৌধুরী।

এতে আরো উপস্থিত ছিলেন সরকারি শিশু পরিবার (বালিকা) এর উপ-তত্ত্বাবধায়ক জয়তি দত্ত ও সরকারি শিশু পরিবার বালক এর উপ-তত্ত্বাবধায়ক নুরুল হক, ছোট মনি নিবাসের শিক্ষকবৃন্দ।

এ ব্যাপারে নিবাস রঞ্জন দাস জানান, স্বর্ণলতা রায় এতিম শিশুদের কল্যাণার্থে কমিউনিটি ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে যে এগিয়ে এসেছে তার জন্য আন্তরিক অভিনন্দন, এই শীতকালে কোমলমতি শিশুদের জন্য নতুন শীতবস্ত্র এনে দিয়েছেন তার জন্য বাচ্চারা অনেক খুশি হয়েছে শুধু তাই নয় এই রকম আরো সামাজিক সংগঠনকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

এ ব্যাপারে বীর মুক্তিযোদ্ধা ডা. মৃগেন কুমার দাস চৌধুরী জানান শিশুদের জন্য এই রকম উদ্যোগ সমাজের সুবিধা বঞ্চিতদের জন্য খুবই উপকার শুধু তাই নয় এরা আমাদেরই সন্তান। আমাদের সবার উচিত তাদের পাশে দাঁড়ানো।

এ ব্যাপারে সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি স্বর্ণলতা রায় জানান, কমিউনিটি ডেভেলপমেন্ট সোসাইটি শুরু থেকেই শিক্ষা স্বাস্থ্য আর কারিগরি দক্ষতা নিয়ে কাজ করে আসছে। প্রতিবছরের মত এবার অবহেলিত শিশুদের জন্য কাজ করে আসছে এ বছর ছাড়া সমাজের অবহেলিত অনাথ শিশুদেরকে শীতবস্ত্র বিতরণ এটা আমাদের জন্য অনেক আনন্দের ব্যাপার। এ ব্যাপারে আমাদের অনেক সহযোগিতা করেছেন  নিবাস রঞ্জন দাস। তিনি খুবই দক্ষ একজন মানুষ। উনার সহযোগিতায় সমাজের অনেক সংগঠন এগিয়ে আসছে শুধু তাই নয় কমিউনিটি ডেভেলপমেন্ট সোসাইটি সারাবছরই আজীবন সদস্যর মাধ্যমে দক্ষ কারিগর দ্বারা প্রতিবন্ধী ও অবহেলিত শিশুদের প্রশিক্ষণ দিয়ে আসছে। কমিউনিটির আজীবন সদস্য চন্দন ঘোষ প্রতি মাসে বাচ্চাদের পুষ্টিকর খাবার বিতরণ করবে।

আপনার মন্তব্য

আলোচিত