সংবাদ বিজ্ঞপ্তি

০৬ ফেব্রুয়ারি , ২০১৮ ২২:২৮

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সিলেটে বেসরকারি শিক্ষক ফোরামের র‌্যালি

বেসরকারি এমপিও ভুক্ত শিক্ষকদেরকে ৫% ইনক্রিমেনট ও বৈশাখী ভাতা ঘোষণা এবং জাতীয়করণের আশ্বাস প্রদান করায় প্রধানমন্ত্রী সহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়ে বাংলাদেশ বেসরকারি শিক্ষক-কর্মচারী ফোরাম সিলেট জেলা শাখার উদ্যোগে একটি র‌্যালি ও সমাবেশের আয়োজন করা হয়।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে নগরী সিটি পয়েন্ট থেকে এ অভিনন্দন র‌্যালিটি বের করা হয়। র‌্যালিটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে এক সমাবেশে মিলিত হয়।

ফোরামের কেন্দ্রীয় সহ সভাপতি ও সিলেট জেলা সভাপতি মোঃ জালাল উদ্দিনের সভাপতিত্বে র‌্যালি পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও জেলা সাধারণ সম্পাদক জ্যোতিষ মজুমদার, কেন্দ্রীয় যুগ্ম সাংস্কৃতিক সম্পাদক সাজু সরকার, জেলা  সহ সভাপতি সাজিদ আলী, মাওলানা মুয়ীনুল ইসলাম, রঞ্জিত কুমার তালুকদার, সহ সেক্রেটারি দেবব্রত সাহা, সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন, আব্দুল বাছিত, জিয়াউর রহমান মামুন, নুরুল হক, মহিলা সম্পাদিকা আফিয়া বেগম ও মরিয়ম বেগম, জৈন্তাপুর উপজেলা সভাপতি আবু সাঈদ তালুকদার, সদর উপজেলা সাধারণ সম্পাদক রাসেন্দ্র নারায়ণ তালুকদার, ফেঞ্চুগঞ্জ উপজেলা সহ সভাপতি ছয়ফুল আমিন, বিশ্বনাথ উপজেলা সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কামাল মিয়া, কানাইঘাট উপজেলা সহ সভাপতি লুৎফুর রহমান চৌধুরী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জুনায়েদ খোরাসানী, অসীম রঞ্জন তালুকদার, সাবাজ মিয়া, নিজাম উদ্দিন, কলিম উল্লাহ, আব্দুস সামাদ, আবুল বাশার প্রমুখ।

সভায় বক্তারা বিগত ১০ জানুয়ারি থেকে ২৯ জানুয়ারি পর্যন্ত জাতীয় প্রেসক্লাবে বেসরকারি শিক্ষা জাতীয়করণের দাবীতে টানা ২০ দিন আমরণ অনশন কর্মসূচির পর সরকারের পক্ষ থেকে ৫% ইনক্রিমেনট ও বৈশাখী ভাতা ঘোষণা এবং জাতীয়করণের আশ্বাস প্রদান করায় প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রী, শিক্ষামন্ত্রী ও শিক্ষা সচিব সহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান এবং আগামী বাজেটে প্রতিশ্রুতি বাস্তবায়নের জন্য সরকারের প্রতি জোর দাবী করেন।

সভায় বক্তারা আমরণ অনশন কর্মসূচিতে অংশ গ্রহণকারীদের অভিনন্দন জানান।

আপনার মন্তব্য

আলোচিত