সুনামগঞ্জ প্রতিনিধি

০৮ মার্চ, ২০১৮ ২০:৪৫

কোটাবিরোধী আন্দোলনের প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন

কোটাবিরোধী আন্দোলনের নামে দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত ও মুক্তিযুদ্ধের চেতনার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের প্রতিবাদে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে সুনামগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (৮ মার্চ) সকাল ১১টায় সুনামগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণ ও জেলা আইনজীবী সমিতির কার্যালয়ের সম্মুখে পৃথক কর্মসূচি পালনের মধ্যে দিয়ে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল জামুকা অনুমোদিত সংগঠন আমরা মুক্তিযোদ্ধার সন্তান সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি সাংবাদিক আল-হেলাল এর সভাপতিত্বে অনুষ্ঠিত মানবন্ধন চলাকালে বক্তব্য রাখেন “আমরা মুক্তিযোদ্ধার সন্তান”কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কাজী জালাল উদ্দিন জাহান, আইনজীবী সহকারী সমিতির প্রতিনিধি আব্দুল কদ্দুছ, সাতগাঁও রাজিনপুর মহিলা মাদ্রাসার মুহতামীম সাংবাদিক মাওলানা শফিউল আলম, মানবাধিকার কর্মী আলমগীর আলম, আমরা মুক্তিযোদ্ধার সন্তান জেলা শাখার সাধারণ সম্পাদক ছাদিয়া বখত সুরভী, মুক্তিযোদ্ধার সন্তান বাউল জহির আহমদ সোহেল, সুরমা ইউপি সদস্য আবুল হোসেন, ইউপি সদস্য ইউনুছ মিয়া, জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমদ, প্রচার সম্পাদক নেসার আহমদ শফিক, সদর উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাক আহমদ রুমেল, সদর থানা আহবায়ক জুয়েল আহমেদ, সরকারী কলেজ শাখার প্রতিনিধি রূপক রাজ বৈদ্য, মুক্তিযোদ্ধার সন্তান মোজাম্মেল হক, শামীম আহমেদ,আব্দুর রহমান, সেলিম মিয়া, মনূর আলম, আলমগীর হোসেন, আক্তার হোসেন, সমুজ আলী, হাবিবুর রহমান, আব্দুল আহাদ, নজরুল ইসলাম, মোঃ জামাল, সুলেমান মিয়া, আব্দুল মালেক ও মো. আরশ আলী সহ বিভিন্ন এলাকা থেকে আগত মুক্তিযোদ্ধার সন্তানেরা।

সভায় বক্তারা সম্প্রতি সুনামগঞ্জ জেলা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্থানীয় প্রার্থীদের উপেক্ষা করে মোটা অঙ্কের টাকা ঘুষের বিনিময়ে ৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারীর পদে অস্থানীয় প্রার্থীদেরকে নিয়োগ দানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। মুক্তিযোদ্ধার সন্তানেরা এখতিয়ার,আইন ও নিয়ম বহির্ভূত অবৈধ নিয়োগ বাতিলের জন্য আইন মন্ত্রীর কঠোর হস্তক্ষেপ কামনা করেন।

আপনার মন্তব্য

আলোচিত