সংবাদ বিজ্ঞপ্তি

০১ আগস্ট, ২০১৮ ১৭:১৮

শামসুর রহমান বৃত্তির সময় বর্ধিত

সিলেট বিভাগের ৫ম ও ৮ম শ্রেণীর শিক্ষার্থীদের মধ্যে আগামী ১৯ অক্টোবর শুক্রবার ইংরেজি বিষয়ের ১০০ নম্বরের ও গণিত বিষয়ের ১০০ নম্বরের ১৯ তম শামসুর রহমান স্মৃতি প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বর্তমান পরীক্ষা পদ্ধতিতে প্রথম গ্রেডে বৃত্তিপ্রাপ্তকে ১৭৫ নম্বর, দ্বিতীয় গ্রেডে ১৭০ নম্বর ও তৃতীয় গ্রেডে ১৬৫ নম্বর পেতে হবে। পূর্ব নিয়মে যে সকল স্কুল থেকে ৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করবে তাদের ১টি কোটা বৃত্তি ও যেসকল স্কুল থেকে ১০ বা তার অধিক শিক্ষার্থী অংশগ্রহণ করবে তাদের ২টি কোটা বৃত্তি প্রদান করা হবে। তবে শর্ত থাকে যে যদি কোনো স্কুল যে কোনো গ্রেডে ২টি বৃত্তিপ্রাপ্ত হয় সে স্কুল কোটা বৃত্তি পাবে না।

৩০ আগস্ট ২০১৮ এর মধ্যে পরীক্ষার ফি-জিবলু রহমান, সঞ্চয়ী হিসাব নং-৩৪৮৬১০১৬৪১১৭, স্টেডিয়াম শাখা, পূবালী ব্যাংক লিঃ (যে কোন শাখার অনলাইনে) জমা দিয়ে শামসুর রহমান ফাউন্ডেশন, মেঘনা-বি/১৮, দাড়িয়াপাড়া, সিলেট (ফোন: ০৮২১-৭২৮০৯৭) ঠিকানা হতে আবেদনপত্র পূরণ ও প্রবেশপত্র সংগ্রহ করতে হবে। ব্যাংক রশিদ অবশ্যই সাথে আনতে হবে।

এবারের প্রাথমিক (৫ম শ্রেণীর) বৃত্তি পরীক্ষার ফরম ফি একশত টাকা ও জুনিয়র (৮ম শ্রেণীর) বৃত্তি পরীক্ষার ফরম ফি একশত পঞ্চাশ টাকা নির্ধারণ করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত