সংবাদ বিজ্ঞপ্তি

১২ আগস্ট, ২০১৮ ২২:০৩

মদন মোহন কলেজ সরকারীকরণ হওয়ায় ছাত্রফ্রন্টের অভিনন্দন

মদন মোহন কলেজকে সরকারীকরণের প্রজ্ঞাপন জারি হওয়ায় দীর্ঘ দিন ধরে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সরকারীকরণের আন্দোলনে সহযোগিতাকারী ছাত্র-শিক্ষক-অভিভাবক-কর্মকর্তা কর্মচারীদের সংগ্রামী অভিনন্দন জানিয়েছে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট।  

রোববার (১২ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের নেতৃবৃন্দ বলেন, সরকারে এই ঘোষণার মাধ্যমে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের মদন মোহন কলেজকে সরকারীকরণের দাবিতে গত ১০বছর ধরে চলমান আন্দোলন চূড়ান্ত বিজয় অর্জন করে।
 
ওই বিবৃতিতে বলা হয়, সরকারীকরণের দাবিতে ২০০৮ সাথে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ধারাবাহিক ভাবে আন্দোলন পরিচালনা করে আসছিল। এরই এক পর্যায়ে মাননীয় প্রধানমন্ত্রী কলেজের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে উপস্থিত হয়ে কলেজকে সরকারীকরণের ঘোষণা দেন। প্রধানমন্ত্রীর এই ঘোষণার পর আজ এই প্রজ্ঞাপন জারির মাধ্যমে সরকারীকরণের ঘোষণা কার্যকর করা হলো।

মদন মোহন কলেজকে সরকারীকরণের আন্দোলনে বিজয় অর্জিত হওয়ায় সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট সিলেট নগর শাখার সভাপতি রেজাউর রহমান রানা এবং সাধারণ সম্পাদক রুবাইয়াৎ আহমেদ কলেজকে সরকারীকরণের দাবিতে গড়ে উঠা আন্দোলনে সহযোগিতা করায় ছাত্র-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী-অভিভাবকসহ সমগ্র সিলেটবাসিকে অভিনন্দন জানান।

রোববার দুপুরে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব নাছিমা খানম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে সরকার মদন মোহন কলেজসহ সারা দেশের ২৭১টি কলেজকে সরকারি করণের ঘোষণা দিয়ে এক প্রজ্ঞাপন জারি করে।

আপনার মন্তব্য

আলোচিত