সংবাদ বিজ্ঞপ্তি

০৩ নভেম্বর, ২০১৮ ২৩:৩৬

ওয়াজ মাহফিলে মাইক ও প্যান্ডেল ভাংচুরের প্রতিবাদে ৩দিনের কর্মসূচী

শনিবার বেলা ৩টায় মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতি সিলেট জেলার এক জরুরী সভা আম্বরখানাস্থ লেইছ সুপার মার্কেটে সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। জেলা সাধারণ সম্পাদক জনাব কুদ্দুস আহমদের পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন সংগঠনের জেলা সভাপতি জনাব শাহ্ ছদরুল ইসলাম।

এতে বক্তব্য রাখেন জেলা সাংগঠনিক সম্পাদক নাজিকুল ইসলাম রানা, অর্থ সম্পাদক মহেশ ঘোষ, দপ্তর সম্পাদক মোঃ মানিক, কার্যকরী সদস্য আফতাব আলী, সাবেক সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, নূরুল ইসলাম, মোঃ আলকাছ মিয়া, জসিম আহমদ প্রমুখ।

সভায় বক্তারা গত ৩১ অক্টোবর সিলেট সদর উপজেলার পুরান কালারুকা দারুস সুন্নাহ ইসলামিয়া দাখিল মাদ্রাসায় অনুষ্ঠিতব্য ওয়াজ মাহফিলের প্যান্ডেল, মাইক ও সাউন্ড সিস্টেমের যন্ত্রপাতি ভাংচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এই ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

এছাড়া এই ঘটনায় ক্ষতিগ্রস্তদের উপযুক্ত ক্ষতিপূরণ দিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানানো হয়। এ ঘটনার প্রতিবাদে আগামী ৭ নভেম্বর সকাল ১১টায় তেমুখী পয়েন্টে এক প্রতিবাদ সভা এবং ১৩ নভেম্বর সকাল ১১টায় সিলেট কেন্দ্রীয় শহিদমিনারের সামনে প্রতিবাদ সমাবেশ ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি পেশের কর্মসূচি সর্বসম্মতিক্রমে গ্রহণ করা হয়। উক্ত কর্মসূচি সফল করতে সিলেট জেলার সকল স্তরের মাইক ও সাউন্ড সিস্টেম ব্যবসায়ীকে সবান্ধব উপস্থিত থাকার জন্যে সংগঠনের সভাপতি আহবান জানান।

আপনার মন্তব্য

আলোচিত