নিউজ ডেস্ক

২৬ ফেব্রুয়ারি , ২০২০ ২২:২৪

বঙ্গবন্ধু নিবেদিত কবিতা গুচ্ছ’র মোড়ক উন্মোচন

মুজিব বর্ষ উপলক্ষে একুশে বইমেলায় প্রকাশিত কবি আব্দুস সালাম চৌধুরীর কবিতার বই বঙ্গবন্ধু নিবেদিত কবিতা গুচ্ছ’র মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চৈতন্য প্রকাশনের হলরুমে প্রবাসী এলাইছ মিয়া মতিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সাহিত্য পরিষদের সভাপতি কবি পুলিন রায়।

গল্পকার তাসলিমা খানম বীথির সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন গ্রন্থের প্রকাশক চৈতন্যের সত্ত্বাধিকারী কবি রাজীব চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ভোরের কাগর পাঠক ফোরামের সভাপতি অমিতা বর্ধন, বালাগঞ্জ উপজেলার পূর্বগৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সাধারণ সম্পাদক মুকিত আহমেদ চৌধুরী, কবি ও লেখক রসময় ভট্টাচার্য্য, বালাগঞ্জ উপজেলার পূর্বগৌরীপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মো. দুলাল হোসেন চৌধুরী, লেখক এসএম মনোয়ার হোসেন, মোস্তাক আহমদ চৌধুরী, শেখ বদরুল আলম, সাজু আলী চৌধুরী, জসিম, আফনান চৌধুরী, কবি আব্দুস সালাম চৌধুরীর গ্রন্থ থেকে কবিতা পাঠ করেন শিক্ষার্থী সিনথিয়া।

লেখক আব্দুস সালাম চৌধুরী প্রবাস থেকে ভিডিও কলের মধ্যমে লাইভে বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধু কোন অঞ্চল এবং কোন দলের নন তিনি পুরো বাংলাদেশের। বঙ্গবন্ধুকে নিবেদিত কবিতাগুলোকে পড়ান জন্য আহ্বান জানান উপস্থিত সকলকে তিনি আন্তরিক ধন্যবাদ জানান।

আপনার মন্তব্য

আলোচিত