Advertise

স্পোর্টস ডেস্ক

২১ মে, ২০২০ ০০:৫৭

তামিমের সঙ্গে লাইভে আসছেন কেন উইলিয়ামসন

করোনাকালে দেশসেরা ওপেনার তামিম ইকবালের লাইভ নিয়ে ক্রিকেট অনুরাগীদের আগ্রহ চূড়ায় ওঠেছে। দেশ-বিদেশের ক্রিকেটারদের মেলা বসেছে তার ওখানে। এই সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান ভিরাট কোহলি, রোহিত শর্মারা হাজির হয়েছেন তার লাইভে। বলেছেন ক্রিকেট নিয়ে তাদের নানা কথাও।

বিজ্ঞাপন

তামিমের লাইভে এসেছেন পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার ওয়াসিম আকরাম। কথা বলেছেন আকরাম খান, মিনহাজুল আবেদিন নান্নু, খালেদ মাসুদ পাইলট। এসেছেন দক্ষিণ আফ্রিকার ফ্যাফ ডু প্লেসিস।

সর্বশেষ লাইভ শেষে তামিম বলেছেন ২১ মে আসছেন এমন কেউ যার সঙ্গে আমাদের সময়ের বেশ ব্যবধান। সেজন্য লাইভটা দুপুর নাগাদ করতে হবে। প্রথমে ধারণা করা গিয়েছিল তামিমের সঙ্গে লাইভে আসছেন সাকিব আল হাসান। তামিমের পেজে তেমন মন্তব্যও করেছেন অনেকে। কারণ তিনি যুক্তরাষ্ট্রে আছেন পরিবারের সঙ্গে। কিন্তু বাংলাদেশের দুপুরের সঙ্গে সাকিবের সময়টা মিলছিল না। কারণ ওখানে তখন খুবই সকাল। তবে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের সঙ্গে সময়টা খুবই মানানসই।

অস্ট্রেলিয়ায় ঠিক সন্ধ্যা। নিউজিল্যান্ডে রাতের প্রথমভাগ। নিজ দেশের রাতের প্রথমভাগেই বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে লাইভে আসছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় দুপুর তিনটায় তামিমের নিজস্ব ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে লাইভ আড্ডা দেবেন তারা।

আপনার মন্তব্য

আলোচিত