সিলেটটুডে ডেস্ক

৩১ মে, ২০২০ ২৩:৩০

এবার পরিচ্ছন্নতাকর্মীকে পেটালেন সাব্বির

বিতর্ক আর সাব্বির রহমান যেন একই সুতোয় গাঁথা। এরআগে অনেক বিতর্কেই নাম জড়িয়েছে জাতীয় দলের এই ক্রিকেটারের। এবার রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) এক পরিচ্ছন্নতাকর্মীকে পেটালেন তিনি। রোববার বিকেলে পৌনে ৫টার দিকে নগরের বেলদারপাড়া নিজের বাড়ির সামনে তিনি এক পরিচ্ছন্নতাকর্মীকে চড়-থাপ্পড় মারেন সাব্বির।

এ খবর শোনার পর বেশ কয়েকজন পরিচ্ছন্নতাকর্মী তার বাড়ির সামনে জড়ো হয়ে হট্টগোল শুরু করে। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর গিয়ে পরিস্থিতি শান্ত করে তাদের কাজে পাঠায়।

স্থানীয়রা জানান, বিকেলে ক্রিকেটার সাব্বির রহমান প্রাইভেটকারে করে বাড়িতে পৌঁছান। এ সময় বাড়ির গেটে ভ্যান দাঁড় করিয়ে ময়লা তুলছিলেন বাদশা নামের এক পরিচ্ছন্নতাকর্মী। ওই ভবনের ছয় তলায় থাকেন সাব্বির। ময়লার ভ্যানের কারণে গাড়ি ভেতরে নিতে পারছিলেন না তিনি। এ কারণে পরিচ্ছন্নতাকর্মীকে ভ্যানটি সরাতে বলেন সাব্বির।

স্থানীয়রা জানান, ওই পরিচ্ছন্নতাকর্মী সাব্বিরের কথায় কোনো সাড়া দিচ্ছিলেন না। এ সময় সাব্বির রেগে গেলে ওই পরিচ্ছন্নতাকর্মী বলেন, 'আমাদের কাজই তো ময়লা সরানো। ময়লা নিয়েই চলে যাব।' এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সাব্বির পরিচ্ছন্নতাকর্মী বাদশাকে চড়-থাপড় মারেন।

অন্য পরিচ্ছন্নতাকর্মীরা খবর পেয়ে সেখানে এলে উত্তেজনা সৃষ্টি হয়। পরে পুলিশ বিষয়টি মিমাংসা করে দেন। রাসিকের ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম বলেন, 'দুইজনই যুবক। ভুল বোঝাবুঝি থেকে এ ধরনের ঘটনা ঘটেছে।' সাব্বির পরে সরি বলেছে বলে জানান তিনি।

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, 'ময়লা সংগ্রহের ভ্যান রাখা নিয়ে ক্রিকেটার সাব্বিরের সঙ্গে পরিচ্ছন্নতাকর্মীর কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয় বলে শুনে সেখানে পুলিশ পাঠানো হয়। পরে স্থানীয় কাউন্সিলর বিষয়টি সমাধান করে ফেলেন।'

এ বিষয়ে বক্তব্য নিতে বাদশাকে ফোন দেওয়া হলে তার পরিবার থেকে জানানো হয়, তিনি কথা বলবেন না। কমিশনার সব ঠিক করে দিয়েছেন। বিষয়টি জানতে ফোন দিয়েও সাব্বির রহমানকে পাওয়া যায়নি। এরআগে দর্শক পিটিয়ে নিষিদ্ধ হয়েছিলেন জাতীয় দলের ডানহাতি এই ব্যাটসম্যান।

আপনার মন্তব্য

আলোচিত