সিলেটটুডে ডেস্ক

২৬ নভেম্বর, ২০২১ ১৫:৫৬

এবার দেশের নাম ভুল করল বিসিবি!

ম্যাচে বাংলাদেশের টিম শিটের ছবি বোর্ডের মিডিয়া বিভাগ থেকে পাঠানো হয়েছে সেখানে বাংলাদেশের ইংরেজি বানান ভুল! Bangladesh এর পরিবর্তে সেখানে Bamgladesh লেখা হয়। খেলোয়াড় তালিকায় স্বাক্ষর ছিলো অধিনায়ক ও টিম ম্যানেজারের।

চলতি পাকিস্তান সিরিজে ভুলের বৃত্ত থেকে বের হতে পারছে না বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ভুলের কারণে ক্রিকেটাররা হারছেন ম্যাচ আর বিসিবি চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিচ্ছে সিরিজটি নিয়ে তাদের পেশাদারিত্বের অভাব।

সিরিজের টিকিটে সকাল ১০টার পরিবর্তে খেলা শুরুর সময় দেয়া হয় রাত ১০টা।

সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের ভুল করলো বিসিবি। এবারে ভুলটা দেশের নামেই।

শুক্রবার সাগরিকায় শুরু হয়েছে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি। ম্যাচে বাংলাদেশের টিম শিটের ছবি বোর্ডের মিডিয়া বিভাগ থেকে পাঠানো হয়েছে সেখানে বাংলাদেশের ইংরেজি বানান ভুল!

Bangladesh এর পরিবর্তে সেখানে Bamgladesh লেখা হয়। খেলোয়াড় তালিকায় স্বাক্ষর ছিলো অধিনায়ক ও টিম ম্যানেজারের।

এটি আরও একবার চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিল কতোটা পেশাদারিত্ব অবলম্বন করছে বোর্ডের কর্তারা তাদের নিজ নিজ কাজে।

এর আগে সিরিজ শুরুর আগের দিন বিসিবির পক্ষ থেকে সংবাদ কর্মীদের জন্য অ্যাক্রিডিটেশন কার্ড সরবরাহ করা হয়। সেখানে রিপোর্টারের ইংরেজি বানানেও ছিলো ভুল। যদিও একদিন পরই তা বদলে নতুন কার্ড ইস্যু করে বিসিবি।

এবার দেশের নাম ভুল করল বিসিবি!

এখানেই শেষ নয় অপেশাদারিত্বের নমুনা। টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে এর চেয়েও বড় হাস্যরসের জোগান দেয় বোর্ড।

পাকিস্তানের বিপক্ষে শেষ টি-টোয়েন্টিতে অভিষেক হয়েছিল পেসার শহিদুল ইসলামের। তিনি অভিষেক ম্যাচে উইকেট নিলে বিসিবির অফিসিয়াল পেইজে তার মাথা কেটে সাকিব আল হাসানের ছবিতে বসিয়ে সেটি পোস্ট করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত