স্পোর্টস ডেস্ক

০২ ডিসেম্বর, ২০১৫ ২২:৪৫

সোনালী অতীত ক্লাব সিলেট ও ইউকের প্রীতি ফুটবল ম্যাচ

সোনালী অতীত ক্লাব সিলেট ও সোনালী অতীত ক্লাব ইউকে মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বুধবার নগরীর মেন্দিবাগস্থ আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স মাঠে আয়োজিত ফুটবল ম্যাচে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ডিএফএ সিলেটের প্রেসিডেন্ট মাহিউদ্দিন আহমদ সেলিম।

এতে তিনি বলেন, খেলাধূলায় আমাদের দেশ এখন অনেক এগিয়ে গেছে। আন্তর্জাতিক বিভিন্ন আসরে অংশগ্রহণ করে দেশের সুনাম বয়ে আনছে। মাহিউদ্দিন আহমদ সেলিম বলেন, ফুটবল আমাদের প্রাণের খেলা। এ খেলাধূলাকে সামনের দিকে আরো এগিয়ে নিতে হলে পৃষ্টপোষকতার বিকল্প নাই। তাই খেলার উন্নয়নে সরকারের পাশাপাশি প্রবাসী বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

কোনো স্থানে ফুটবল আসর বসলে জনতার ঢল নামে উল্লেখ করে তিনি বলেন, এটা যেমন খেলোয়াড়দের উৎসাহ যোগায় তেমনি খেলার জনপ্রিয়তাও প্রকাশ করে।

সোনালী অতীত ক্লাব সিলেটের ভাইস প্রেসিডেন্ট হাজী সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে ও সোনালী অতীত ক্লাব সিলেটের ভাইস প্রেসিডেন্ট ও জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সিরাজ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক সিলেটের ডাক’র ব্যবস্থাপনা সম্পাদক ও ক্রীড়া সংগঠক দেওয়ান তৌফিক মজিদ লায়েক, সোনালী অতীত ক্লাব ইউকে’র চেয়ারম্যান দৌলত খান বাবুল, সোনালী অতীত ক্লাব ইউকের টিম ম্যানেজার জামাল উদ্দিন, সোনালী অতীত ক্লাব সিলেটের সাধারণ সম্পাদক লিয়াকত আলী চেরাগ, ইউকের টাওয়ার হ্যামলেটের কাউন্সিলর সোলক আহমদ প্রমূখ।

উক্ত প্রীতি ফুটবল ম্যাচে সোনালী অতীত ইউকে ক্লাবকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে সোনালী অতীত ক্লাব সিলেট জয়লাভ করে। সোনালী অতীত ক্লাব সিলেটে উদ্যোগে আয়োজিত এ ম্যাচ শেষে সোনালী অতীত ইউকে ক্লাবের খেলোয়াড় ও কর্মকর্তাদের হাতে সম্মাননা স্বারক প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত