স্পোর্টস ডেস্ক

১২ ডিসেম্বর, ২০২১ ১৫:৩৯

পাকিস্তানে গিয়ে করোনা পজিটিভ ওয়েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটার

একদিন পরই পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে নামার কথা ওয়েস্ট ইন্ডিজের। তার আগেই বড় ধাক্কা খেল তারা। পাকিস্তানে নামার পর দলের তিন ক্রিকেটার ও এক সাপোর্ট স্টাফের করোনাভাইরাস পজিটিভ এসেছে।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ এক বিবৃতিতে জানায়, বাঁহাতি পেসার শেলডন কটরেল, অফ স্পিনিং অলরাউন্ডার রোস্টন চেজ, অলরাউন্ডার কাইল মেয়ার্স এবং একজন সাপোর্ট স্টাফের কোভিড-১৯ পজিটিভ এসেছে। তবে পজিটিভ এলেও তাদের কোন উপসর্গ নেই। তাদের সবারই দুই ডোজ টিকাও দেওয়া রয়েছে।

কোভিড পজিটিভ হওয়ায় স্বাভাবিকভাবেই দলের থেকে আলাদা করে আইসোলেশনে নেওয়া হয়েছে এই চারজনকে। এরপর আরেক দফা পিসিআর টেস্টে নেগেটিভ আসা পর্যন্ত আইসোলেশনেই থাকবেন তারা।

ফলে সোমবার থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে এই তিন ক্রিকেটারকে পাচ্ছে না ওয়েস্ট ইন্ডিজ। এই সিরিজে প্রথম সারির অনেক খেলোয়াড়কে এমনিতেই পাচ্ছে না ক্যারিবিয়ানরা। ব্যক্তিগত কারণ দেখিয়ে পাকিস্তানে যাননি আন্দ্রে রাসেল, এভিন লুইস, লেন্ডল সিমন্স ও শিমরনে হেটমায়ার। নিয়মিত অধিনায়ক কাইরন পোলার্ড আছেন ইনজুরিতে।

অলরাউন্ডার জেসন হোল্ডারকে টানা খেলার ক্লান্তি থেকে দূরে রাখতে টি-টোয়েন্টি সিরিজে দেওয়া হয়েছে বিশ্রাম। চেজ, মেয়ার্স, কটরেলও ছিটকে যাওয়ায় একাদশ সাজানো নিয়েই হিমশিম খেতে হবে সফরকারীদের।

সোমবার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় শুরু হবে পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের প্রথম টি-টোয়েন্টি। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের পর ওয়ানডে সুপার লিগের অংশ হিসেবে তিনটি ওয়ানডে খেলবে দুদল। সবগুলো খেলার ভেন্যু করাচি।

আপনার মন্তব্য

আলোচিত