স্পোর্টস ডেস্ক

২৩ সেপ্টেম্বর, ২০২২ ১৪:২১

এখন থেকে রুপনার খেলা ঘরে বসে দেখতে পারবেন মা

হতদরিদ্র পরিবারটিতে এতদিন ছিল না কোনো টিভি। তাই রুপনার খেলা দেখতে পেতেন না পরিবারের সদস্যরা। এজন্য মা কালাসোনার বড় আক্ষেপ ছিল। এ অবস্থায় পরিবারটির পাশে দাঁড়িয়েছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে রুপনার বাড়িতে ৩২ ইঞ্চির একটি টেলিভিশন ও আকাশ ডিটিএইচ সংযোগ উপহার পৌঁছে দেন নানিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ফজলুর রহমান।

সাফজয়ী বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের গোলরক্ষক রুপনার চাকমার বাড়ি রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলার দুর্গম ঘিলাছড়ির ভূইয়াআদামে। তার বেড়ে ওঠা ওই গ্রামের একটি অসচ্ছল পরিবারে। জন্মের আগেই বাবাকে হারান রুপনা চাকমা।

রুপনার চাকমা বড় ভাই শান্তি জীবন চাকমা বলেন, ‘রুপনার ছোট থেকে খেলার প্রতি আগ্রহ থাকায় পরিবার থেকে তেমন বাধা দেওয়া হয়নি। কিন্তু বাসায় টিভি না থাকায় রুপনার খেলা দেখার সুযোগ পেতাম না। মা মাঝে মধ্যে দূরে অন্যের বাড়িতে গিয়ে খেলা দেখতে যেতেন। এবার ঘরে বসে রুপনার খেলা দেখার আক্ষেপ ঘুচলো সবার।’

টিভি পেয়ে খুশি হয়ে রুপনার মা কালাসোনা চাকমা বলেন, ‘আমার অনেক খুশি লাগছে। আমার মেয়ের খেলা দেখতে আমি পাশের বাড়িতে যেতাম। এখন নিজের বাসায় বসে রুপনার খেলা টিভিতে দেখতে পাবো।’

তিনি আরও বলেন, রুপনা ভালো খেলার কারণে সরকার আমাদের ঘর করে দিচ্ছে। আজ টিভি দিয়ে গেলো।

এ বিষয়ে নানিয়ারচর ইউএনও ফজলুর রহমান বলেন, রুপনা আমাদের গর্ব। তার জন্য যা যা প্রয়োজন সব কিছু করা হবে। আমরা সবসময় এই পরিবারের পাশে আছি এবং থাকবো।

আপনার মন্তব্য

আলোচিত